বিশ্বকাপ ফাইনালে ভারতের হারে যুবকের আত্মহত্যা

সংগৃহীত ছবি

বিশ্বকাপ ফাইনালে ভারতের হারে যুবকের আত্মহত্যা

অনলাইন ডেস্ক

আহমেদাবাদে রোববার বেদনায় পুড়েছে ভারত। ঘরের মাঠে বিশ্বকাপ জয়ের খুব কাছাকাছি পৌঁছেও ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে ৬ উইকেটে হেরেছে রোহিত শর্মার দল। বিশ্বকাপ ফাইনাল হেরে শিরোপা খোয়ানোয় হৃদয় ভেঙেছে কোটি ভারতীয় ভক্তের। এর মধ্যে এক ভারতীয় হারের দুঃখ সইতে না পেরে আত্মহত্যা করে বসেছেন।

 

গতকাল রোববার ফাইনাল হারের পর রাতে নিজ বাড়িতেই গলায় ফাঁস লাগিয়ে ওই যুবক আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি।

জানা গেছে, আত্মঘাতী যুবকের নাম রাহুল লোহার (২৩)। বিশ্বকাপ ফাইনালে ভারতের হারে মানসিকভাবে ভেঙে পড়েন রাহুল। সেই শোক সামলাতে না পেরেই আত্মহত্যা করেছেন বলে দাবি করেছে তার পরিবার।

রাহুল ক্রিকেটের বড় ভক্ত জানিয়ে তার পরিবার জানায়, ভারতের কোনো খেলা দেখা থেকে বিরত থাকতেন না রাহুল। তিনি শাড়ির দোকানে কাজ করতেন। বিশ্বকাপের ফাইনাল দেখবেন বলে রোববার কাজে যাননি তিনি। বন্ধুদের সঙ্গে বেলিয়াতোড়ের সিনেমাহলের প্রোজেক্টারে খেলা দেখতে গিয়েছিলেন। ভারতের হার দেখে স্বপ্নভঙ্গের যন্ত্রণা বুকে নিয়ে বাড়িও ফিরেছিলেন।

এরপর রাত ১১টার দিকে রাহুলের ঝুলন্ত দেহ দেখতে পান তার ভাই। সঙ্গে সঙ্গে উদ্ধার করে তাকে বেলিয়াতোড় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

এরপর বেলিয়াতোড় থানার পুলিশ দেহ ময়নাতদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিকেল কলেজে পাঠিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।  

এই রকম আরও টপিক