নয়াদিগন্তকে হারিয়ে নিউজ টোয়েন্টিফোরের উড়ন্ত সূচনা 

নয়াদিগন্তকে হারিয়ে নিউজ টোয়েন্টিফোরের উড়ন্ত সূচনা 

ক্রীড়া প্রতিবেদক: 

ডিআরইউ ক্রিকেট টুর্নামেন্টে নয়াদিগন্তকে উড়িয়ে দিয়ে শুভ সূচনা করলো নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের ক্রিকেট দল। নয়াদিগন্তের ১২৮ রানের জবাবে কোন উইকেট না হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে দেয় দুই ওপেনার জয়দেব দাশ ও শাওন।  

প্লেয়ার অব দ্যা ম্যাচ হন বদরুল আলম শাওন। এর আগে টসে জিতে নয়াদিগন্ত'কে ব্যাটিংর আমন্ত্রণ জানায় নিউজ টোয়েন্টিফোরের অধিনায়ক আরেফিন শাকিল।

নির্ধারিত ছয় ওভারে চার উইকেটে এ ১২৮ রানের চ্যালেঞ্জিং স্কোর করে নয়াদিগন্ত।

দলের পক্ষে মনিরুল ইসলাম রোহান সর্বোচ্চ ৪৮ রান করেন। আর নিউজ টোয়েন্টিফোরের হয়ে দুইটি উইকেট তুলে নেন অধিনায়ক আরেফিন শাকিল আর শাওন নেন একটি।

জবাবে, ব্যাট করতে নেমে নিউজ টোয়েন্টিফোরের দুই ওপেনার জয়দেব দাশ ও শাওনের ঝড়ো ইনিংস এ দুই বল হাতে রেখে জয়লাভ করে তারা।

দলের পক্ষে সর্বোচ্চ ৭৯ রান করেন শাওন।  

দলের হয়ে সংবাদ সম্মেলনে আসা নিউজ টোয়েন্টিফোরের ব্যাটার তৌহিদ শান্ত বলেন, "আমরা সবাই পেশাদার সাংবাদিক, ক্রিকেটার নয়। তবে নিছক বিনোদনের জন্য এ ধরনের টুর্নামেন্ট এ অংশ নেয়া। আমরা বিশ্বাস করি খেলাধুলার মাধ্যমে সহকর্মীদের মাঝে ভ্রাতৃত্বের বন্ধন আরও মজবুত হয়। আজকের ম্যাচটি ছেলেরা দারুণ উপভোগ করেছে। বোলিংটা আমাদের ভালো না গেলেও ব্যাটারদের দক্ষতায় তা ভুলিয়ে দেয়। পরের ম্যাচে আমরা তিন বিভাগেই সর্বোচ্চ ভালো করার চেষ্টা করব। আপাতত আমরা ম্যাচ বাই ম্যাচ চিন্তা করছি"।

নিউজ টোয়েন্টিফোরের টিম: বদরুল আলম শাওন, জয়দেব দাশ (উইকেট কিপার), বাবু কামরুজ্জামান (সহ-অধিনায়ক), আরেফিন শাকিল (অধিনায়ক), তৌহিদ শান্ত, রিয়াজ সুমন ।

স্ট্যান্ড বাই: আশিকুর রহমান শ্রাবণ, প্লাবন রহমান।

দলের ব্যবস্থাপকের দায়িত্ব পালন করেন মাসুদা লাবনী। টিম ডিরেক্টর আরিফুল সাজ্জাত ও প্রধান কোচ রাহুল রাহা।

news24bd.tv/কেআই