রূপগঞ্জে বিরোধের জেরে বাড়িতে আগুন, দগ্ধ সেই নারীর মৃত্যু

সংগৃহীত ছবি

জমি সংক্রান্ত বিরোধ

রূপগঞ্জে বিরোধের জেরে বাড়িতে আগুন, দগ্ধ সেই নারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে গুরুতর দগ্ধ বিউটি বেগমের মৃত্যু হয়েছে। সোমবার রাতে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে তিনি মৃত্যুবরণ করেন।

এদিন বিকেলে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে রূপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান হারেসের লোকজন ভুক্তভোগী শফিকুল ইসলামের ওপর হামলা করে। এসময় শফিকুলের বন্ধু বেলায়েত হোসেনের বাড়িতে অগ্নিসংযোগ করলে আগুনে গুরুতর আহত হন বেলায়েতের মা বিউটি বেগম।

বিকেলে হামলার শিকার শফিকুলের ড্রাইভারকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর হওয়ায় বিউটি বেগমকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় তিনি রাত ১১টার দিকে মৃত্যুবরণ করেন।

সোমবার (২০ নভেম্বর) রূপগঞ্জ ইউনিয়নের ভক্তবাড়ি এলাকায় ওই নারীর বাড়িতে আগুন দেওয়ার ঘটনা ঘটে।

বিউটি বেগমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক তরিকুল ইসলাম।

আরও পড়ুন: রূপগঞ্জের ভাইস চেয়ারম্যান হারেসসহ ৩০ জনকে আসামি করে মামলা

এ ঘটনায় সোমবার রাতেই একটি রূপগঞ্জ থানায় সাবেক ভাইস চেয়ারম্যান হারেসসহ ৩০ জনকে আসামি করে বাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের অভিযোগ এনে একটি মামলা করেন শফিকুল ইসলাম।

উল্লেখ্য, চেয়ারম্যান হারেসের সঙ্গে দীর্ঘদিন ধরে স্থানীয় জাহের আলীর জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। এরই ধারাবাহিকতায় সোমবার বিকেলে জাহের আলির ছেলে শফিকুলের ওপর হামলা করে চেয়ারম্যানের লোকজন। এ ঘটনায় শফিকুল তার বন্ধু বেলায়েত, শফিকুলের ড্রাইভারসহ আহত হন বেলায়েতের মা বিউটি বেগম।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক