ফেসবুকে প্রেম, বিয়ের প্রলোভন দেখিয়ে শিক্ষার্থীকে ধর্ষণ

প্রতীকী ছবি

ফেসবুকে প্রেম, বিয়ের প্রলোভন দেখিয়ে শিক্ষার্থীকে ধর্ষণ

অনলাইন ডেস্ক

কক্সবাজারের টেকনাফ থানাধীন নয়াপাড়া এলাকা থেকে বিয়ের প্রলোভন দেখিয়ে শিক্ষার্থীকে ধর্ষণ মামলায় এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা। গ্রেপ্তার আসামি টেকনাফ নয়াপাড়ার মনু মিয়ার ছেলে শাহ আমানত (১৯)।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

এজাহার সূত্রে জানা যায়, উখিয়া থানাধীন এক স্কুল পড়ুয়া মেয়ে ফেসবুকে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে।

একপর্যায়ে গত ৭ নভেম্বর তার মেয়েকে বেড়াতে নিয়ে যাওয়া এবং বিবাহের প্রলোভনে দেখিয়ে টেকনাফের একটি হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে টেকনাফ থানায় একটি মামলা দায়ের করেন।

বিষয়টি অবহিত হওয়ার পর থেকে মামলার বর্ণিত আসামিকে গ্রেপ্তারের লক্ষ্যে র‌্যাবের গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করা হয়। এক পর্যায়ে র‌্যাব জানতে পারে মামলার এজাহারভুক্ত প্রধান ও একমাত্র পলাতক আসামি টেকনাফ থানাধীন নয়াপাড়া এলাকায় আত্মগোপনে অবস্থান করছে।

এরই পরিপ্রেক্ষিতে সোমবার রাতে র‌্যাব-১৫, সিপিএসসি’র একটি চৌকস আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে শাহ আমানতকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার আসামি বর্ণিত মামলার এজাহারভুক্ত পলাতক আসামি এবং গ্রেপ্তার এড়াতে আত্মগোপনে অবস্থান করছিল বলে স্বীকার করে। গ্রেপ্তার আসামির বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

news24bd.tv/কেআই