তানজিন তিশাকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

সংগৃহীত ছবি

তানজিন তিশাকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

অনলাইন ডেস্ক

সাংবাদিকদের নিয়ে অপেশাদার বক্তব্য ও ওদ্ধত্যপূর্ণ আচরণের অভিযোগ এনে অভিনেত্রী তানজিন তিশাকে ক্ষমা চাইতে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছেন প্রতিবাদে সরব সাংবাদিকরা।

মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুরে রাজধানীর কারওয়ানবাজারের সার্ক ফোয়ারার সামনে টেলিভিশন, পত্রিকা, অনলাইন পোর্টাল ও রেডিওতে নিয়োজিত বিনোদন বিভাগের সংবাদকর্মীরা উপস্থিত হয়ে এ আল্টিমেটাম দেন।

প্রতিবাদ সমাবেশে একাত্তর টিভির সিনিয়র রিপোর্টার বুলবুল আহমেদ জয় বলেন, তানজিন তিশা ২৪ ঘণ্টার মধ্যে ক্ষমা না চাইলে আমরা তার সংবাদ প্রকাশ থেকে বিরত থাকব। পাশাপাশি তার বিরুদ্ধে পরবর্তী কর্মসূচি ঘোষণা করবো।

বুলবুল বলেন, একজন সাংবাদিক কোনো তথ্য পেলে সেটি যাচাই-বাছাই করবে এবং সেই তথ্যের সত্যতা জানতে চাইবেন সংশ্লিষ্ট শিল্পী-কুশলীদের কাছ থেকে। চ্যানেল টোয়েন্টিফোর-এর সাংবাদিক মাজহারুল ইসলাম তামিমও একই কাজ করেছেন।

বুলবুল আরও বলেন, সংবাদের সত্যতা যাচাইয়ের জন্য তামিম এসএমএস পাঠিয়ে তিশার কাছে জানতে চেয়েছেন। এরপর তিশা ফোন করে তামিমসহ সাংবাদিকদের একচেটিয়া হুমকি-ধমকি দিলেন।

উড়িয়ে দেয়ার কথা বলেন। তামিম কিন্তু সেই বিষয়ে নিউজও করেননি। অথচ একদিন পর উল্টো তিশা ডিবি অফিসে গিয়ে তামিমের নামে সাইবার বুলিংয়ের অভিযোগ করেছেন।

সাংবাদিকরা বলেন, তিশার যদি কোনো অভিযোগ থাকে তবে সে আমাদের জানাতে পারতো। কিন্তু সেটা না করে সে হুমকি ধমকি দিয়েছে। পাশাপাশি ডিবি অফিসে গিয়ে অভিযোগ করেছে। চ্যানেল ২৪ তার বিরুদ্ধে মামলা করবে কিনা সেটা চ্যানেল কর্তৃপক্ষ বলবে। তবে আমি মনে করি তার এমন আচরণ অপেশাদার।

এসময় উপস্থিত সাংবাদিকরা আরও বলেন, তানজিন তিশার এমন অপেশাদার আচরণ মোটেই মেনে নেওয়া যায় না। সে যা করেছে তার জন্য তাকে ক্ষমা চাইতে হবে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক