২৫ দিনে ৬১৫ জন গ্রেপ্তার

সংগৃহীত ছবি

২৫ দিনে ৬১৫ জন গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

২৮ অক্টোবর হামলা ও নাশকতাসহ দেশের বিভিন্ন স্থানে সহিংসতার অভিযোগে এখন পর্যন্ত ৬১৫ জনকে গ্রেপ্তারের কথা জানিয়েছে র‌্যাব। মঙ্গলবার (২১ নভেম্বর) সন্ধ্যায় এ তথ্য জানান র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

তিনি জানান, আজ র‌্যাব রাজধানীর মিরপুর এলাকায় অভিযান চালিয়ে গত ১৮ নভেম্বর রাজধানীর মিরপুরের কালশী এলাকায় বসুমতি পরিবহনের একটি বাসে অগ্নিসংযোগের ঘটনায় সরাসরি জড়িত আল মোহাম্মদ চাঁনসহ ৪ জন এবং হাইকোর্টকে কটূক্তি ও আদালত অবমাননার মামলায় উচ্চ আদালতের নির্দেশ সত্ত্বেও হাজির না হওয়া বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মো. হাবিবুর রহমান হাবিবকে পল্লবী থেকে গ্রেপ্তার করা হয়। এছাড়াও দেশের বিভিন্ন স্থান থেকে গাড়ি ভাঙচুর, অগ্নিসংযোগ ও নাশকতার ঘটনার সঙ্গে জড়িত সর্বমোট ৫৩ জনকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায়, সহিংসতা ও নাশকতা প্রতিরোধ ও দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে রাজধানীতে র‌্যাবের ১৪৫টি টহল ও সারাদেশে র‌্যাবের ৪২৫টি টহল দল মোতায়েন রয়েছে। এছাড়াও গুরুত্বপূর্ণ স্থানসমূহে র‌্যাবের রোবাস্ট টহল পরিচালিত হচ্ছে।

অবরোধে গণপরিবহনের নিরাপত্তা প্রদানে দূরপাল্লার বাসে চাহিদার প্রেক্ষিতে র‌্যাবের এসকর্ট দেওয়ার মাধ্যমে গন্তব্যস্থলে পৌঁছে দেওয়া হচ্ছে।

news24bd.tv/AA