ক্রিকেট খেলাকে কেন্দ্র করে যুবককে পিটিয়ে হত্যা

প্রতীকী ছবি

ক্রিকেট খেলাকে কেন্দ্র করে যুবককে পিটিয়ে হত্যা

অনলাইন ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে জসিম মিয়া (২২) নামক এক যুবককে ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় আশ্রাফবাদ মাদ্রাসা মাঠে এই ঘটনা ঘটে। নিহতের বাড়ি উপজেলার আশ্রাফবাদ গ্রামে। তার বাবার নাম শিরন মিয়া।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বাঞ্ছারামপুর  উপজেলার ছলিমাবাদ ইউনিয়নের আশ্রাফবাদ মাদ্রাসা মাঠে ওই গ্রামের শিরন মিয়ার ছেলে জসিম একই গ্রামের রওশন মিয়ার ছেলে ইমন মিয়াসহ কয়েকজন ক্রিকেট খেলছিল। এ সময় দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ইমন মিয়া তার হাতে থাকা ক্রিকেট ব্যাট দিয়ে জসিমকে এলোপাথাড়ি পেটায়।  

এ সময় জসিম মাটিতে লুটিয়ে পড়লে তাকে গুরুতর আহত অবস্থায় এলাকাবাসী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নিহত জসিমের দুই বছর বয়সী একটি ছেলে রয়েছে। কয়েকদিন পর সে বিদেশে যাওয়ার কথা ছিলে।

নিহত জসিমের বড় ভাই মোহাম্মদ আলী জানান, "ক্রিকেট খেলার সময় হঠাৎ করে ইমন আমার ভাইকে ক্রিকেট ব্যাট দিয়ে পিটাতে থাকে। সে গুরুতর আহত হলে হাসপাতালে আনার পর ডাক্তার বলেছে আমার ভাই মারা গেছে। আমি এর কঠিন বিচার চাই। "

নিহত জসিমের ভাতিজা রিপন মিয়া বলেন, "আমরা ক্রিকেট খেলার সময় আমার চাচার উপর কোনো কারণ ছাড়া ব্যাট দিয়ে আমার চাচাকে পিটায়। চাচাকে আমরা হাসপাতালে নিয়ে আসলে চাচা মারা যান। " 

বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রাহমত উল্লাহ পাভেল বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।  

বাঞ্ছারামপুর মডেল থানার অফিসার ইনচার্জ নূরে আলম জানান, ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ক্রিকেট ব্যাট দিয়ে জসিমকে পেটায় ইমন। হাসপাতালে আনার পর জসিম মারা যায়। ইমনকে ধরার জন্য আমরা অভিযানে চলছে। আইনগত ব্যবস্থ প্রক্রিয়াধীন রয়েছে।  

news24bd.tv/কেআই