যে কারণে বিয়ের তিন দিনের মধ্যে দেশ ছেড়েছেন ইশানা 

সংগৃহীত ছবি

যে কারণে বিয়ের তিন দিনের মধ্যে দেশ ছেড়েছেন ইশানা 

অনলাইন ডেস্ক

ছোটপর্দার অভিনেত্রী ইশানা। তিনি বর্তমানে স্বামীর সঙ্গে বসবাস অস্ট্রেলিয়ায়। দীর্ঘদিন প্রেমের সম্পর্কে থাকার পর ২০১৯ সালে মডেল সারেফ চৌধুরীকে অস্ট্রেলিয়ায় পাড়ি দেন তিনি। সেখানে থেকেই অভিনেত্রী সুখবর দিলেন জানালেন, মা হতে চলেছেন।

সম্প্রতি গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে ইশানা নিজের প্রেম ও বিয়ে নিয়ে কথা বলেন। তিনি জানান, বিয়ের তিন দিনের মধ্যে দেশ ছেড়েছিলেন।

তিনি বলেন, তাড়াহুড়োর মধ্যে বিয়েটা হয়েছে। সময়ের অভাবে কাউকে জানাতে পারিনি।

তিন দিনের মধ্যে কীভাবে আমার বিয়ের অনুষ্ঠান হয়েছে নিজেই জানি না।

তিনি আরও বলেন, বিয়ের তিন দিনের মধ্যে দেশ ছেড়েছি। কারণ, আমার শ্বশুর অসুস্থ ছিলেন। অন্যদিকে আমার অস্ট্রেলিয়ার ট্যুরিস্ট ভিসা ছিল। সব মিলিয়ে ২০১৯ সালের দিকে দ্রুত চলে আসা। পরে করোনার কারণে দেশে যাওয়া কম হয়েছে। এর মধ্যে অন্তঃসত্ত্বা হওয়ার পর যাওয়া হয়নি। সংসার, কাজ নিয়েই ব্যস্ততা।

ইশানা বলেন, আমাদের প্রেমের বিয়ে। সত্য বলতে আমি যখন ২০০৯ সালের দিকে ক্যারিয়ার শুরু করি তখন সারেফকে (সারেফ চৌধুরী) মডেল হিসেবে আমার পছন্দ ছিল। সে বেশ কিছু ব্যান্ড ও গুণী পরিচালকের সঙ্গে কাজ করছিল। তখনো আমাদের পরিচয় ছিল না। ২০১৭ সালের দিকে তাঁর সঙ্গে পরিচয়। তখন বললাম মডেল হিসেবে আমি আপনার ভক্ত। তারপর থেকে কথা হতো। দুজনের বোঝাপড়া ভালো ছিল। ২০১৯ সালে হঠাৎ একদিন সারেফ আমার পরিবারের সদস্যদের কাছে বিয়ের কথা বলল, তিন দিনের মধ্যে আমাদের বিয়ে। তখন শুধু বুঝলাম আমার বিয়ে হয়ে যাচ্ছে।  

করোনার আগে সর্বশেষ ‘মন দরজা’ নাটকে অভিনয় করেন অভিনয়শিল্পী ইশানা। এরপর আর নতুন কাজ করা হয়নি। দুজনই এখন অস্ট্রেলিয়ায়  চাকরি করছেন। সেখানে সবার দোয়ায় আমরা ভালো বলেও জানান তিনি।  

news24bd.tv/TR     
 

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর