মৌলবাদীদের বিরুদ্ধে ইসিকে পদক্ষেপ নেয়ার আহ্বান শাহরিয়ার কবিরের

ফাইল ছবি

মৌলবাদীদের বিরুদ্ধে ইসিকে পদক্ষেপ নেয়ার আহ্বান শাহরিয়ার কবিরের

নিজস্ব প্রতিবেদক

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশে যেন কোন মৌলবাদী ব্যক্তি ও সংগঠন যেন নির্বাচনে প্রতিদ্বন্দ্বী করতে না পারে সেই বিষয়ে নির্বাচন কমিশনকে আহবান জানিয়েছেন সম্প্রীতির বাংলাদেশের নেতারা।

বুধবার (২২ নভেম্বর) কেন্দ্রীয় শহীদ মিনারে 'সম্প্রীতির বাংলাদেশে সাম্প্রদায়িকতার ঠাঁই নাই' শিরোনামের আয়োজনে বক্তারা আদালতের রায় মোতাবেক নিষিদ্ধ রাজনৈতিক দল জামায়াত জোট যেন অন্য কোনো নামে রাজনীতির মাঠে আসতে না পারে সেদিকে বিশেষ নজর রাখার কথা বলেন।

এসময় ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শাহরিয়ার কবির বলেন, নির্বাচন ঘনিয়ে এলেই সংখ্যালঘুদের ওপর নির্যাতন করা হয়। ২০০১ সালের পুনরাবৃত্তি আমরা চাই না।

কোনো অজুহাতে যেন মৌলবাদীরা জাতীয় নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার সুযোগ না পায়, তার জন্য নির্বাচন কমিশনকে আহ্বান জানাচ্ছি। যারা পাকিস্তান বানাতে চায়, আমরা তাদের পাকিস্তান পাঠাবো।

বক্তারা বলেন, নির্বাচনের যুগ সন্ধিক্ষণে সময় এসেছে জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শ ও একাত্তরের শিক্ষা বুকে ধারণ করে ঐক্যবদ্ধভাবে অসাম্প্রদায়িক শকুনের হিংস্রতার বিরুদ্ধে দাঁড়াবার। তরুণ প্রজন্মকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে বিএনপি জামায়াত জোট ও সকল মৌলবাদের বিরুদ্ধে শক্ত প্রতিরোধ গড়ে তুলবে সম্প্রীতির বাংলাদেশ।

news24bd.tv/FA