ধানমন্ডিতে ‘এলেন’ এর যাত্রা শুরু

ফিতা কেটে ‘এলেন’ এর শাখা উদ্বোধন করলেন জেরিনা আসগর।

ধানমন্ডিতে ‘এলেন’ এর যাত্রা শুরু

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

আন্তর্জাতিকভাবে স্বীকৃত ও সনদপ্রাপ্ত সৌন্দর্য সেবা প্রতিষ্ঠান ‘এলেন’ এর তৃতীয় শাখা রাজধানীর ধানমন্ডিতে উদ্বোধন করা হয়েছে। গত শুক্রবার রাতে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন দেশের প্রথম বাঙালি নারী বিউটিশিয়ান জেরিনা আসগর।

আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মো. ময়নুল আলম, ভাইস-চেয়াম্যান মেহজাবিন রহমান, ম্যানেজিং ডিরেক্টর সাদিয়া তাজমিন দোলা ও মেহজাবিন সাফওয়াত।

জেরিনা আসগর বলেন, সত্তরের দশকে দেশ স্বাধীন হওয়ার পর প্রথম বাঙালি নারী হিসেবে আমি লিভিং ডল বিউটি পারলার এর যাত্রা শুরু করি। চীনা পারলারগুলোতে গ্রাহকদের সঙ্গে কর্মচারীদের খারাপ ব্যবহার দেখে অনুভব করলাম নিজের পারলার দেওয়ার। সৌন্দর্যচর্চার পাশাপাশি প্রশিক্ষণও দেওয়া হতো। পল্টনের গাজী ভবনে একটি রুমে দুটি চেয়ার নিয়ে শুরু করা হয় এ পার্লারের যাত্রা।

এখন দেশে এ খাতটি অনেক এগিয়ে যাওয়ায় গর্বিত তিনি। সেই সঙ্গে ‘এলেন’ এগিয়ে যাক ব্যক্ত করেন এ ইন্ডাস্ট্রির পাইওনিয়ার।

news24bd.tv

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মো. ময়নুল আলম বলেন, রুপ চর্চা এখন শুধু ফ্যাশনই নয়, এটি নারীর মৌলিক চাহিদাও বটে। এখন মানুষের পকেটে টাকা আছে; তারা সাজতে চান এবং সাজতে পছন্দ করেন। যারা ঘরে বসে পরিবার কে সময় দেওয়ার পাশাপাশি আয় করতে চান, তাদের জন্য লাভজনক স্বাধীন ব্যবসা এটি। অল্প পুঁজি নিয়েই এই ব্যবসা শুরু করা যায়।

প্রতিষ্ঠানটি পরিচালনার জন্য সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর