সাবেক সেচ্ছাসেবক লীগ নেতাকে গুলি করে হত্যা

সাবেক সেচ্ছাসেবক লীগ নেতাকে গুলি করে হত্যা

শেখ রুহুল আমিন, ঝিনাইদহ

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে সাবেক পৌর সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক ও সাবেক সেনা সদস্য শামীম হোসেন মিয়াকে (৫৩) গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহত শামীম পৌরসভার ১নং ওয়ার্ডের শুড়া গ্রামের গোলাম রসুল নান্টুর ছেলে।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে নিজ বাড়ির সামনে এ হত্যার ঘটনা ঘটে।

শুড়া গ্রামে বসবাসরত হরিণাকুন্ডু হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আল আমিন জানান, বৃহস্পতিবার এশার নামাজ পড়ে তিনি বাড়ির সামনে একটি সাঁকোর কাছে দাঁড়িয়ে ছিলেন।

এ সময় অজ্ঞাতনামা সন্ত্রাসীরা তাকে সেখান থেকে ধরে খালের ওপারে নিয়ে বুকে গুলি করে হত্যা করে। খবর পেয়ে স্বজনরা শামীমকে হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে
নিলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. জামিনুর রশিদ জানান, শামীম ঘটনাস্থলেই নিহত হন। হাসপাতালে মৃত অবস্থায় তাকে আনা হয়।

উল্লেখ্য, নিহত শামিম ২০২২ সালের ৩১ আগস্ট ফেসবুক লাইভে এসে হরিণাকুন্ডুর সাবেক ওসি সাইফুল ইসলামের বিরুদ্ধে নানা অভিযোগ করে আলোচনায় আসেন। সেখানে তিনি বলেন, আমার সঙ্গে ওসি তুই তুকারি করেছে। তিনি আমাকে গ্রেপ্তার করতে পারেন। কিন্তু এমন ব্যবহার করতে পারেন না। আমার মামা ব্রিটেনের রাষ্ট্রদূত। ভগ্নিপতি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রটোকল অফিসার। তবুও আমি এই পরিচয় কাউকে দিয়ে চলি না।

ঝিনাইদহ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) ইমরান জাকারিয়া গুলি করে নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিস্তারিত তথ্য পরে জানাতে পারব।

news24bd.tv তৌহিদ