নাটোরে আম বাগানে নার্সের গলাকাটা মরদেহ

নাটোরে আম বাগানে নার্সের গলাকাটা মরদেহ

নাটোর প্রতিনিধি

নাটোরের লালপুরে এক নার্সের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম মাহমুদা আক্তার বিথী (৩২)। শুক্রবার (২৪ নভেম্বর) সকাল ৮টার দিকে উপজেলার গোপালপুর তোফাকাটা মোড় এলাকায় মজিবর রহমানের আম বাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বিথী উপজেলার বরমহাটি গ্রামের আমজাদ হোসেনের মেয়ে ও গোপালপুর বেসরকারি মুক্তার জেনারেল হাসপাতালে নার্স হিসেবে কর্মরত ছিলেন।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জ্বল হোসেন বলেন, সকালে জমিতে কালাইয়ের ডাল কাটতে এসে মরদেহ পড়ে থাকতে দেখেন দিনমজুররা। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

বিথীর বাবা আমজাদ হোসেন বলেন, বৃহস্পতিবার সকালে মেয়ে বাড়ি থেকে বের হয়ে ক্লিনিকে যায়। কিন্তু ডিউটি শেষে রাতেও বাড়িতে না ফেরায় বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকি।

কোনো সন্ধান মেলেনি। সকালে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মেয়ের মরদেহ শনাক্ত করি। মেয়ের দুটি সন্তান আছে। দুই বছর আগে জামাইয়ের সঙ্গে তালাক হয়ে যায়।

অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) শরীফ আল রাজীব ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, সিআইডি তদন্ত দল হত্যাকাণ্ডের প্রকৃত রহস্য উদঘাটনে নেমেছে। দ্রুত সম্ভব ঘটনায় জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়