যেদিন প্রকাশ হবে জাপা মনোনীতদের তালিকা 

প্রতীকী ছবি

যেদিন প্রকাশ হবে জাপা মনোনীতদের তালিকা 

অনলাইন ডেস্ক

৩০০ আসনে জাতীয় পার্টির মনোনীতদের চূড়ান্ত তালিকা আগামী ২৭ নভেম্বর প্রকাশ করা হবে বলে জানিয়েছেন দলের মহাসচিব মুজিবুল হক চুন্নু। শুক্রবার (২৪ নভেম্বর) সাংবাদিকদের এ তথ্য জানান তিনি।

মুজিবুল হক চুন্নু বলেন, অবরোধের বিষয়টি মাথায় রেখে ফরম বিতরণের সময়সীমা একদিন বাড়ানো হয়েছে। এখন পর্যন্ত এক হাজার ৭২০টি ফরম বিক্রি হয়েছে।

আজও ফরম বিক্রি চলছে। আগামী ২৭ নভেম্বর ৩০০ আসনে জাতীয় পার্টির মনোনীতদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে।

জাতীয় পার্টির মনোনয়ন ফরম বিতরণ এবং গ্রহণ কার্যক্রমের আজই শেষ দিন। তাই সকাল ১০টা থেকে বনানীর জাতীয় পার্টি চেয়ারম্যানের কার্যালয়ে এ কার্যক্রম শুরু হয়।

যা চলবে সন্ধ্যা পর্যন্ত।

মনোনয়ন প্রত্যাশীরা সকাল থেকেই দলের বনানী কার্যালয়ে ভিড় জমান। আজও অনেকে মনোনয়ন ফরম সংগ্রহ করছেন। সকাল থেকে জাপার চেয়ারম্যান ও মহাসচিবসহ মনোনয়ন বোর্ডের সদস্যরা সম্ভাব্য প্রার্থীদের সাক্ষাৎকার নিচ্ছেন। সকালে রংপুর বিভাগের সম্ভাব্য প্রার্থীদের সাক্ষাৎকার নেওয়া হচ্ছে। আর বিকেলে রাজশাহী বিভাগের সম্ভাব্য প্রার্থীদের সাক্ষাৎকার নেওয়া হবে। আগামীকাল ও পরশু সাক্ষাৎকার কার্যক্রম চলবে বলে জানানো হয়েছে।

প্রসঙ্গত, গত ২০ নভেম্বর থেকে মনোনয়ন ফরম বিক্রি শুরু করে জাতীয় পার্টি। দলটির চেয়ারম্যানের বনানীর কার্যালয়ে ফরম বিক্রি শুরু হয়।

news24bd.tv/কেআই

এই রকম আরও টপিক