সংঘর্ষে নিহত দুই নেতার পরিবারের পাশে বিএনপি

সংগৃহীত ছবি

সংঘর্ষে নিহত দুই নেতার পরিবারের পাশে বিএনপি

অনলাইন ডেস্ক

কিশোরগঞ্জের কুলিয়ারচরে অবরোধ কর্মসূচিকে ঘিরে পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত দুই নেতার পরিবারের পাশে দাঁড়িয়েছে বিএনপি। নিহত উপজেলার ছয়সূতী ইউনিয়নের ৪ নং ওয়ার্ড যুবদলের সভাপতি রেফায়েত উল্লাহ তনয় ও ছয়সূতী ইউনিয়ন কৃষক দলের সভাপতি বিল্লাল হোসেন রনির পরিবারের সদস্যদের হাতে দলটির পক্ষ থেকে আর্থিক অনুদান তুলে দেওয়া হয়েছে।  

শুক্রবার (২৪ নভেম্বর) সকালে রাজধানীর একটি বাসায় জাতীয়তাবাদী হেল্প সেলের নেতৃবৃন্দ এ অনুদান হস্তান্তর করেন। এ সময় কিশোরগঞ্জ জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি শেখ মুজিবুর রহমান ইকবাল উপস্থিত ছিলেন।

 

প্রসঙ্গত, বিএনপি’র অবরোধ কর্মসূচির প্রথমদিন গত ৩১ অক্টোবর সকালে কুলিয়ারচর উপজেলার ছয়সূতী ও বাজরা এলাকায় অবরোধকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটে। এর মধ্যে ছয়সূতী এলাকায় বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ব্যাপক সংঘর্ষ হয়। সংঘর্ষের সময় পুলিশ গুলি ও টিয়ারশেল ছুড়ে বিএনপি নেতাকর্মীদের ছত্রভঙ্গ করার চেষ্টা করে। এ সংঘর্ষে বিএনপি’র অঙ্গসংগঠনের দুই নেতা রেফায়েত উল্লাহ তনয় ও বিল্লাল হোসেন রনি নিহত হন।

উভয়ে পুলিশের গুলিতে নিহত হন বলে বিএনপি নেতাকর্মীরা দাবি করেন।  

তাদের মধ্যে রেফায়েত উল্লাহ তনয় ছয়সূতী ইউনিয়নের বড় ছয়সূতী চকবাজার গ্রামের কাউসার মিয়ার ছেলে এবং বিল্লাল হোসেন রনি মাধবদী গ্রামের কাজল মিয়ার ছেলে। উভয়েই বিবাহিত এবং তাদের মধ্যে রেফায়েত উল্লাহ তনয়ের চার মাস বয়সী একটি শিশু সন্তান রয়েছে এবং বিল্লাল হোসেন রনির তিনটি শিশুসন্তান রয়েছে।

news24bd.tv/আইএএম