বুধবার, ২২ জানুয়ারি, ২০২০ | আপডেট ১০ মিনিট আগে

তফসিল অনুযায়ী নির্বাচন চায় আ.লীগ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

তফসিল অনুযায়ী নির্বাচন চায় আ.লীগ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, তফসিল পেছাবে কি পেছাবে না তা নির্বাচন কমিশন (ইসি)। তবে আমাদের দাবি এই তফসিলেই নির্বাচন অনুষ্ঠিত হোক। 

শনিবার রাতে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে তিনি এসব কথা বলেন। 

ওবায়দুল কাদের বলেন, জাতীয় ঐক্যফ্রন্ট, যুক্তফ্রন্ট ও জাতীয় পার্টিসহ সবাই নির্বাচনে আসবে এটা আমি বলছি। এখন বিরোধী পক্ষ হিসেবে যতটুকু দাবি আদায় করে নেওয়া যায় তারা সেই চেষ্টা-ই করছেন এবং হুংকার দিচ্ছেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কাদের বলেন, গত দুইদিনে এই এলাকায় জন সমাগম হওয়ায় মানুষের ভোগান্তি হয়েছে। গত দুইদিনে এখন পর্যন্ত ৩ হাজার ২০০ মনোনয়ন ফরম বিক্রি হয়েছে। সেই সঙ্গে জানিয়েছেন, রোববার (১১ নভেম্বর) সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মনোনয়ন ফরম বিক্রি হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলে দিয়েছেন, এখন থেকে রাজনৈতিকভাবে কেউ যাতে হয়রানির শিকার না হন সে বিষয়টি দেখতে। তার কথা অনুযায়ী-ই এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কেউ নির্বাচন বানচালের চেষ্টা করলে আওয়ামী লীগ জনগণকে নিয়ে মাঠে থাকবে বলেও জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী। 

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল প্রমুখ উপস্থিত ছিলেন। 

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য