ফুলগাজীতে পিকআপ-অটোরিকশা সংঘর্ষ, নিহত ২ 

প্রতীকী ছবি

ফুলগাজীতে পিকআপ-অটোরিকশা সংঘর্ষ, নিহত ২ 

অনলাইন ডেস্ক

ফেনীর ফুলগাজীতে সিএনজিচালিত অটোরিকশা ও পিকাআপভ্যানের সংঘর্ষে দুজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

শনিবার (২৫ নভেম্বর) সকালে ফুলগাজীর মুন্সিরহাট-আমজাদহাট সড়কের শনিরহাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া এলাকার আকবর হোসেনের ছেলে আনাস ও ফুলগাজীর আমজাদহাট ইউনিয়নের হাড়ি পুষ্কুরনি গ্রামের মৃত নুর হোসেনের ছেলে অটোরিকশার চালক মোহাম্মদ সাইফুল ইসলাম (২৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার সকালে ফুলগাজী উপজেলার মুন্সিরহাট বাজার থেকে একটি অটোরিকশা যাত্রী নিয়ে মুন্সিরহাট-আমজাদহাট সড়ক দিয়ে আমজাদহাট ইউনিয়ন বাজারের দিকে যাচ্ছে। অটোরিকশাটি শনিরহাট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে একটি পিকাআপ এসে মুখোমুখি সংঘর্ষ হয়।  

এ সময় সিএনজিতে থাকা চালকসহ পাঁচজন যাত্রী গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আট মাসের শিশু আনাস ও অটোরিকশাচালক মোহাম্মদ সাইফুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

আহতদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পিকআপভ্যান ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম জানান, মুন্সিরহাট শনিরহাট এলাকায় সড়ক দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। হাসপাতালে আহতদের নেওয়ার পথে দুইজন নিহত হয়। এই ঘটনায় পিকআপভ্যান চালক শাহীনকে আটক করা হয়েছে।

news24bd.tv/কেআই