ইজিসিবিতে চাকরি, মূল বেতন ৫২ হাজার 

প্রতীকী ছবি

ইজিসিবিতে চাকরি, মূল বেতন ৫২ হাজার 

অনলাইন ডেস্ক

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি অব বাংলাদেশ লিমিটেডে (ইজিসিবি)। এই প্রতিষ্ঠানে সহকারী প্রকৌশলী পদে ১০ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: সহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল/মেকানিক্যাল/সিভিল)

পদসংখ্যা: ১০

যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইইই/ইইসিই/এমই/সিভিল বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে।

শিক্ষাজীবনের কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ/শ্রেণি প্রাপ্ত প্রার্থীদের আবেদন গ্রহণযোগ্য হবে না। গ্রেডিং সিস্টেমে পাসের ক্ষেত্রে ৫–এর স্কেলে ন্যূনতম ৩ এবং ৪–এর স্কেলে ন্যূনতম ২.৫ প্রাপ্ত হতে হবে।

চাকরির ধরন: প্রাথমিকভাবে তিন বছরের চুক্তিতে নিয়োগ করা হবে। সন্তোষজনক কর্মসম্পাদনের ভিত্তিতে চাকরির চুক্তি পর্যায়ক্রমে ৬০ বছর বয়স পর্যন্ত নবায়নযোগ্য।

কর্মস্থল: ইজিসিবির অধীন যেকোনো এলাকায় বিদ্যুৎকেন্দ্র/স্থাপনা/প্রকল্প।

বেতন: মাসিক মূল বেতন ৫২,০০০ টাকা। এ সঙ্গে বাড়িভাড়া–ভাতাসহ অন্যান্য সুযোগ–সুবিধা দেওয়া হবে।

বয়সসীমা: ২৭ নভেম্বর ২০২৩ তারিখে সর্বোচ্চ ৩০ বছর। তবে বীর মুক্তিযোদ্ধার সন্তানের ক্ষেত্রে বয়স ৩২ বছর। বীর মুক্তিযোদ্ধার নাতি-নাতনিদের ক্ষেত্রে বয়সসীমা ৩০ বছর। ইজিসিবিতে কর্মরত ব্যক্তিদের ক্ষেত্রে বয়সসীমা ১০ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

শর্ত: নির্বাচিত প্রার্থীকে ইজিসিবিতে কমপক্ষে তিন বছর চাকরি করার শর্ত আরোপ করা হতে পারে। এ ক্ষেত্রে লিখিত বন্ড নেওয়াসহ সব শিক্ষাগত যোগ্যতার মূল সার্টিফিকেট তিন বছরের জন্য জমা নেওয়া হতে পারে। এ ছাড়া ইজিসিবি কর্তৃপক্ষ নিয়োগপত্রে যেকোনো শর্ত আরোপ করতে পারে।

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে। অনলাইন আবেদন করতে কোনো সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ নম্বর কল অথবা vas.query@teletalk.com.bd ঠিকানায় ই-মেইলে যোগাযোগ করা যাবে।

আবেদন ফি

অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ৬০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ৬৯ টাকাসহ মোট ৬৬৯ টাকা টেলিটক প্রিপেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের শেষ সময়: ২৭ নভেম্বর ২০২৩, বিকেল ৪টা পর্যন্ত।

news24bd.tv/TR    
 

এই রকম আরও টপিক