বিদ্যুৎস্পৃষ্ট শ্যালককে বাঁচাতে গিয়ে প্রাণ গেল দুলাভাইয়েরও

বিদ্যুৎস্পৃষ্ট শ্যালককে বাঁচাতে গিয়ে প্রাণ গেল দুলাভাইয়েরও

শেরপুর প্রতিনিধি

শেরপুরের নকলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুলাভাই ও শ্যালকের মৃত্যু হয়েছে। আজ শনিবার বিকেলে উপজেলার গণপদ্দী ইউনিয়নের আদমপুর পশ্চিমপাড়া গ্রামে ওই ঘটনা ঘটে।

মৃতরা হলেন- আদমপুর পশ্চিমপাড়া গ্রামের মৃত মিরাজ আলীর ছেলে খোকা মিয়া (৪০) ও তার চাচাতো দুলাভাই মৃত হাবিল উদ্দিনের ছেলে তাফাজ্জল হোসেন (৫০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার বিকেল ৩টার দিকে খোকা মিয়া তার নতুন নির্মিত বাড়ির দেয়ালে বৈদ্যুতিক মোটর দিয়ে পানি দিচ্ছিলেন।

পানি দেওয়া শেষ করে মোটরটি খুলে আনার সময় অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। ওইসময় চিৎকার শুনতে পেয়ে বাড়ির পাশ থেকে চাচাতো বোন জামাই তাফাজ্জল হোসেন খোকা মিয়াকে বাঁচাতে এগিয়ে গেলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল।

মৃতদের পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ বিনা ময়নাতদন্তে হস্তান্তর করা হয়েছে। ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

news24bd.tv তৌহিদ

এই রকম আরও টপিক