চোখে বালি ছিটিয়ে বিকাশ এজেন্টের টাকা ছিনতাই

সংগৃহীত ছবি

চোখে বালি ছিটিয়ে বিকাশ এজেন্টের টাকা ছিনতাই

ঝিনাইদহ প্রতিনিধি

চোখে মুখে ধুলা বালি ছিটিয়ে বিকাশ এজেন্টের ৩ লাখ ৮০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। শনিবার রাত ৯টার দিকে কোটচাঁদপুর সরকারি কলেজ সংলগ্ন মেহগনি বাগানে এ ঘটনা ঘটে। পুলিশ পরিদর্শক (ওসি) সৈয়দ আল-মামুন বলেন, তদন্ত চলছে, সত্যতা পেলে ব্যবস্থা নেয়া হবে।

ভুক্তভোগী আব্বাস উদ্দিন জানান, আমি দীর্ঘ ১০/১২ বছর ধরে বিকাশের ব্যবসা করে আসছি।

প্রতিদিনের মত শনিবার রাত ৯টার দিকে সাইকেল যোগে বাড়ি ফিরছিলাম। এ সময় আমার সাথে থাকা ব্যাগে ছিল ব্যবসার ৩ লাখ ৮০ হাজার টাকা ও মোবাইল ফোন।

পথিমধ্যে আমার বাড়ি থেকে ২০-৩০ হাত দূরে কয়েক জন আমাকে গতিরোধ করে। এরপর কিছু বুঝে ওঠার আগেই পাশে থাকা বালুর গর্ত থেকে বালু নিয়ে আমার চোখে মুখে ছুঁড়ে দেয়।

এরপর মুখ চেপে ধরে হাত দিয়ে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে টাকার ব্যাগটি।

ওই সময় টাকা দিতে না চাইলে তারা তাদের হাতে থাকা ধারালো ছুরি দিয়ে আমার হাতের কয়েক জায়গায় আঘাত করে। পরে আমি ব্যাগ ছেড়ে দিলে তারা ব্যাগটি নিয়ে আমাকে ফেলে রেখে পালিয়ে যায়।

সেসময় চিৎকারে স্বজন ও প্রতিবেশীরা ছুটে এসে উদ্ধার করে নিয়ে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। রোববার দুপুরে স্বজনেরা বাড়িতে নিয়ে আসে।

এ ব্যাপারে কোটচাঁদপুর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। ভুক্তভোগী আব্বাস উদ্দিন (২৮) ঝিনাইদহের কোটচাঁদপুর সরকারি কলেজ পাড়ার মৃত নজরুল ইসলামের ছেলে।

অভিযোগের বিষয়টি নিশ্চিত করে কোটচাঁদপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি) সৈয়দ আল-মামুন জানান, বিষয়টি থানার সেকেন্ড অফিসার তদন্ত করছেন। তদন্তে সত্যতা পেলে ব্যবস্থা নেয়া হবে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক