জাতীয় পার্টির প্রার্থী ঘোষণা আজ 

ফাইল ছবি

জাতীয় পার্টির প্রার্থী ঘোষণা আজ 

অনলাইন ডেস্ক

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লাঙ্গল প্রতীকে লড়তে চূড়ান্ত মনোনয়নপ্রাপ্ত প্রার্থীদের নাম ঘোষণা করবে জাতীয় পার্টি।  সোমবার (২৭ নভেম্বর) বিকেলে প্রার্থীদের নাম ঘোষণা করা হবে।

রোববার (২৬ নভেম্বর) রাতে জাতীয় পার্টির চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী এই তথ্য জানিয়েছেন।

তিনি জানান, সোমবার বিকেলে ৪টায় দলের চেয়ারম্যানের বনানী কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে জাতীয় পার্টির মনোনীত প্রার্থীর নাম ঘোষণা করা হবে।

এর আগে গত বৃহস্পতিবার দলটির মহাসচিব মুজিবুল হক চুন্নু আশাবাদ ব্যক্ত করেছেন, নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে। কেন্দ্রে যদি ভোটার আসতে পারে, তাহলে তার দল ৩০০ আসনে সংখ্যাগরিষ্ঠতা পেতে পারে।

তিনি বলেন, জাতীয় পার্টি এখন যেকোনো সময়ের চেয়ে বেশি শক্তিশালী। পার্টি এখন অনেক বেশি ঐক্যবদ্ধ।

দলে দ্বিধাদ্বন্দ্বের অবকাশ নেই।

নির্বাচনকে ঘিরে গত ২০ নভেম্বর থেকে দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করে জাতীয় পার্টি। দলটির মনোনয়নপত্র বিক্রি চলে ২৪ নভেম্বর পর্যন্ত। এই সময়ে ১ হাজার ৭৫২ জন জাতীয় পার্টি থেকে মনোনয়ন ফরম কিনেছেন। এর মধ্যে দলের প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ তিনটি মনোনয়নপত্র চেয়েছেন বলে জানিয়েছেন জাপা মহাসচিব মুজিবুল হক চুন্নু।

অন্যদিকে, ঢাকা-১৭ ও রংপুর-৩ আসন থেকে মনোনয়নপত্র কিনেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের। আর প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদের ছেলে রাহগির আল মাহি এরশাদ (সাদ এরশাদ) রোববার পর্যন্ত মনোনয়নপত্র নেননি।

news24bd.tv/TR   

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়