চাপাতির ভয় দেখিয়ে ছিনতাই, অবশেষে ধরা

চাপাতির ভয় দেখিয়ে ছিনতাই, অবশেষে ধরা

অনলাইন ডেস্ক

রাজধানীর ধানমন্ডি থানার আবাহনী মাঠের পেছনে ছিনতাই করে পালানোর সময় আলম ও আলমাস নামে দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার ও দুটি চাপাতি উদ্ধার করা হয়েছে।

শনিবার রাতে এ ঘটনা ঘটে বলে জানান ধানমন্ডি মডেল থানার অফিসার ইনচার্জ মো. পারভেজ ইসলাম।

তিনি বলেন, শনিবার রাত ১টার দিকে আশিকুজ্জামান ও তার বড় ভাই হাজারীবাগ থেকে পান্থপথে তাদের বাসায় ফিরছিলেন।

তাদের রিকশাটি ধানমন্ডি আবাহনী মাঠের পেছনে ওয়াসার অফিসের সামনে পৌঁছালে একটি প্রাইভেটকার তাদের রিকশার গতিরোধ করে। প্রাইভেটকার থেকে তিন ছিনতাইকারী নেমে চাপাতির ভয়ভীতি দেখিয়ে তাদের কাছ থেকে দুইটি মোবাইল, ১২শ টাকা জোর করে ছিনিয়ে নেয়। এ সময় তাদের চিৎকারে ধানমন্ডি থানার টহলরত পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ডিএমপি কন্ট্রোল রুমকে অবগত করে ছিনতাইকারীদের ধাওয়া করে।

ওসি জানান, গাড়িটিকে কল্যাণপুর বাসস্ট্যান্ডের কাছে বিভিন্ন টহলরত পুলিশের সহায়তায় আটক করা হয় ও গাড়ি থেকে নুর আলম ও আসলাম নামে দুইজন ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়।

তবে তাদের দুইজন সহযোগী পালিয়ে যায়। পালিয়ে যাওয়া ছিনতাইকারীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

এ ঘটনায় ভুক্তভোগী আশিকুজ্জামান বাদী হয়ে ধানমন্ডি মডেল থানায় একটি মামলা দায়ের করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ছিনতাইয়ের বিষয়টি স্বীকার করেছেন বলে জানান ওসি।

এর আগেও এই এলাকার বেশ কয়েকটি ছিনতাইয়ের ঘটনা ঘটে। মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে রিমান্ড আবেদনসহ আদালতে প্রেরণ করলে আদালত ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক