বাগেরহাটে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন নায়ক শাকিল খান

বাগেরহাটে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন নায়ক শাকিল খান

বাগেরহাট প্রতিনিধি:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না পেয়ে এবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন নায়ক শাকিল খান।  

সোমবার বিকালে জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে শাকিল খানের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তার ভাগ্নে শাহরিয়ার নাজিম। এ সময়ে রামপাল উপজেলার গৌরম্ভা  ইউপি চেয়ারম্যান রাজিব সরদার, প্যানেল চেয়ারম্যান চম্পক কুন্ডু, বাসতলি ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য মল্লিক মহিদুল ইসলাম, ৩ নম্বর ওয়ার্ড সদস্য হুমায়ুন কবিরসহ কয়েকজন উপস্থিত ছিলেন।

বাগেরহাটের জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোহা. খালিদ হোসেন শাকিল খানের মনোনয়ন ফরম গ্রহণের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জেলার ৪টি আসনে সোমবার বিকাল ৫টা পর্যন্ত ৫ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। নায়ক সাকিল খান ছাড়াও বাগেরহাট-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান এমপি পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী হাবিবুন নাহার, বাগেরহাট-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহ করেন মেনোওয়েল সরকার।  

বাগেরহাট- ৪ আসন আওয়ামী লীগের প্রার্থী কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ ও একই আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন না পাওয়া মালয়েশিয়া আওয়ামী লীগের সভাপতি এম আর জামিল হোসাইন স্বতন্ত্র প্রার্থী হিসেবে জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।  

news24bd.tv/কেআই

পাঠকপ্রিয়