কিশোরগঞ্জ-২ আসনে স্বতন্ত্র প্রার্থী হবেন সাবেক এমপি সোহরাব উদ্দিন

সংগৃহীত ছবি

কিশোরগঞ্জ-২ আসনে স্বতন্ত্র প্রার্থী হবেন সাবেক এমপি সোহরাব উদ্দিন

অনলাইন ডেস্ক

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার আনুষ্ঠানিকভাবে ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগ নেতা সাবেক এমপি এডভোকেট সোহরাব উদ্দিন।

আজ মঙ্গলবার দুপুরে ঢাকা থেকে নিজ এলাকায় আসেন তিনি। পাকুন্দিয়া থানাঘাটে আগে থেকেই বিপুল সংখ্যক নেতাকর্মী তাকে বরণ করার জন্য অপেক্ষা করছিলেন। বেলা সাড়ে ১১টার দিকে থানাঘাটে পৌঁছলে হাজারো নেতাকর্মী তাকে ফুল দিয়ে বরণ করে নেন।

এ সময় নেতাকর্মীদের উদ্দেশে বক্তৃতায় এডভোকেট সোহরাব উদ্দিন বলেন, আমাকে আওয়ামী লীগের মনোনয়ন না দেওয়ায় প্রথমে বিস্মিত হয়েছিলাম। কিন্তু দলের যে কেউ স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করলে তাকে যেন নিরুৎসাহিত করা না হয়, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার এমন ঘোষণায় আমি উৎসাহিত হয়েছি। আমি জানি দলের সর্বস্তরের নেতাকর্মী আমার সঙ্গে আছে। আমি এতদিন দলকে গুছিয়েছি, তৃণমূলকে সাজিয়েছি।

যে কোনো প্রতীকে নির্বাচন করলে আমার কোনো সমস্যা হবে না।

তিনি আরও বলেন, এ এলাকার এমপি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান থাকাকালে আমি যে উন্নয়ন করেছি, বিগত পাঁচ বছর সে উন্নয়নের গতিধারা বন্ধ ছিল। অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার আশ্বাস ব্যক্ত করে তিনি বলেন, জনগণের প্রতিনিধি হিসেবে নিজের জন্য কিছুই করিনি। আমি আমার জীবনের সবটুকু করেছি এলাকার উন্নয়নে, এলাকার জনগণের জন্য। বাকি জীবনটুকুও বিলিয়ে দিতে চাই মানুষের কল্যাণে।

থানাঘাট থেকে মোটর শোভাযাত্রা করে কটিয়াদী বাসস্ট্যান্ডে যান তিনি। সেখান থেকে পুলেরঘাট বাজার হয়ে পাকুন্দিয়া সদর হয়ে নিজ বাড়ি পাটুয়াভাঙ্গা গ্রামে যান। প্রতিটি স্থানেই হাজারো নেতাকর্মী তাকে স্বাগত জানান।

উল্লেখ্য, এডভোকেট সোহরাব উদ্দিন ২০১৪ সালের নির্বাচনে আওয়ামী লীগ থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। এর আগে তিনি পাকুন্দিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন। বর্তমানে তিনি পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক।

news24bd.tv/কেআই