চট্টগ্রামে স্বর্ণ ব্যবসায়ী হত্যা, গ্রেপ্তার ৩

প্রতীকী ছবি

চট্টগ্রামে স্বর্ণ ব্যবসায়ী হত্যা, গ্রেপ্তার ৩

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরীর রিয়াজ উদ্দীন বাজার এলাকার চোরাই স্বর্ণ চক্রের সদস্য সুমন সাহা নামে একজনকে পিটিয়ে হত্যা করেছে তার সহযোগীরা। গত রোববার রাতে নগরীর রিয়াজউদ্দিন বাজার এলাকার সুপার মার্কেটে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

গ্রেপ্তারকৃতরা হলেন, মফিজুর রহমান দুলু, মো. মামুন ও নুর হাসান লিটু।

মঙ্গলবার ভোরে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, আর্থিক লেনদেন সংক্রান্ত বিরোধের জের ধরে লোহার রড, পাইপ, লোহার প্লাস দিয়ে এলোপাতাড়ি মারধর করে সুমন সাহাকে হত্যা করা হয়েছে। সুমন সাহার সাথে দীর্ঘদিন ধরে আসামিদের সম্পর্ক রয়েছে।  

সুমন ও দুলু একসাথে মাদক সেবন, স্বর্ণ চোরাচালান ও মাদক ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত ছিল।

এই বিষয় নিয়ে তাদের মধ্যে লেনদেন হয়। লেনদেনের বিষয় নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এর জের ধরে লোহার রড, প্লাস্টিকের পাইপ, লোহার প্লাস, দিয়ে বেধড়ক মারধর করেছে।  

নগর পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) মোস্তাফিজুর রহমান জানান, সুমন মাদক সেবনরত অবস্থায় দুলুকে স্বর্ণ ক্রয়ের জন্য টেকনাফ নিয়ে যাওয়ার কথা বলে। বিষয়টি মামুন জানতে পেরে দুলুর মনে সন্দেহ ঢুকিয়ে দেয় যে, সুমন দুলুকে মারার জন্য লোক ঠিক করেছে, তাকে টেকনাফ নিয়ে যাবে বলেছে, তার জন্য কয়েকজন লোক ঠিক করেছে এবং ইতিমধ্যে কয়েকজন লোককে দিয়ে দুলুর রিয়াজউদ্দিন বাজারস্থ অফিস রেকি করিয়েছে।  

গত ২৬ নভেম্বর সুমন সাহা রাতে দুলুর ভাড় রুমে মাদক সেবন করতে গেলে সেখানে তাকে আটক করে তাকে মারার জন্য কাকে ঠিক করেছে এবং দুই জন লোক দিয়ে তার বাসা রেকি করার বিষয়ে বার বার জিজ্ঞেস করে। এই বিষয়ে সুমন কোন তথ্য না দেওয়াতে দুলু ক্ষিপ্ত হয়ে লাঠি, লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করে।

news24bd.tv/কেআই