বিয়ের পরদিনই হাসপাতালে ছুটতে হলো পিয়াকে, কী হলো নববধূর?

সংগৃহীত ছবি

বিয়ের পরদিনই হাসপাতালে ছুটতে হলো পিয়াকে, কী হলো নববধূর?

অনলাইন ডেস্ক

সোমবার বিয়ের পর্ব সেরে খানিকটা চমকে দিলেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী। গত দুই বছর ধরে তাদের প্রেম নিয়ে টালিউডে বেশ কানাঘুষো ছিল। কয়েকবার প্রকাশ্যে আসলেও সেই বিষয়ে বরাবরই গোপনীয়তা বেছে নিয়েছিলেন অভিনেতা। তবে হঠাৎ করেই একেবারে ঘরোয়া ভাবে পালিত হয়েছিল তাঁদের বিয়ের অনুষ্ঠান।

এদিকে বিয়ের প্রথম রাত কাটতে না কাটতেই নববধূকে ছুটতে হলো হাসপাতালে। কী হয়েছে নববধূর? 

বিয়ের ছবি সমাজমাধ্যমে দেওয়া মাত্রই শুভেচ্ছার বন্যায় ভেসেছেন নবদম্পতি। রাতে খাওয়াদাওয়ার আয়োজন করেছিলেন পরমব্রতর বন্ধুরা, সে কথা জানিয়েছিলেন অভিনেতা নিজেই। এই পর্যন্ত সব ঠিকই ছিল।

হঠাৎ কেন নববধূকে ছুটতে হলো হাসপাতালে?

জানা গেছে, ঢাকুরিয়ার এক বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচার হবে পরম-ঘরনি পিয়ার। বেশ কিছু দিন আগেই কিডনিতে পাথর ধরা পড়েছিল তাঁর। সেই কষ্ট কতটা অসহনীয়, তা জানিয়ে সামাজিক মাধ্যমে স্ট্যাটাসও দিয়েছিলেন পিয়া। সেই কষ্ট সহ্য করতে না পেরেই তড়িঘড়ি হাসপাতালে ছুটতে হয়েছে তাঁকে। তবে পিয়ার শারীরিক পরিস্থিতি এখন কেমন, সে বিষয়ে পরিবার বা পরমব্রতের তরফে কিছু জানানো হয়নি।

টালিউডের ‘মোস্ট এলিজেব্‌ল ব্যাচেলর’ এই অভিনেতার বিয়ে নিয়ে অনেক দিন ধরেই কানাঘুষো চলছিল। সঙ্গীতশিল্পী-বন্ধুর প্রাক্তন স্ত্রী, পরমের ‘ভাল বন্ধু’ থেকে কখন যে পরম বন্ধু হয়ে উঠছিলেন, সে কথা কাকপক্ষীতেও টের পায়নি। শোনা যায়, বিভিন্ন ক্ষেত্রে একসঙ্গে কাজ করেছেন পিয়া ও পরমব্রত। সেই থেকেই বন্ধুত্বের সূত্রপাত। সময়ের সঙ্গে সঙ্গে সম্পর্কের সমীকরণ যে গাঢ় হচ্ছিল, সে কথা পড়শিরা আঁচ করতে পারলেও দু’জনের কেউই এ বিষয়ে মুখ খোলেননি।

সূত্র: আনন্দবাজার পত্রিকা।  

news24bd.tv/TR