বড় ধাক্কা খেলেন নেইমার

সংগৃহীত ছবি

বড় ধাক্কা খেলেন নেইমার

অনলাইন ডেস্ক

ইনজুরির শাব্দিক অর্থ যদি বলা হয় নেইমার জুনিয়ার, তবে কোনো ভাবেই তা ভুল হবে না। কারণ ক্যারিয়ারের অর্ধেক সময় ইনজুরিতেই কাটাতে হয়েছে তাকে। যে সময়টা ফুটবল দুনিয়া দাপিয়ে বেড়ানোর কথা সেই সময়টায় স্ক্রেচার ভর দিয়ে চলতে হয় তাকে। ইনজুরির কারণেই ইউরোপ ছেড়ে কিছুটা বাধ্য হয়ে সৌদি আরবে গিয়েছেন ব্রাজিলিয়ান এই সুপারস্টার।

 

তবে ইনজুরি মুক্ত নেইমার জাতীয় দল বা ক্লাব সবখানেই নিজের পারফরম্যান্স ধরে রেখেছিলেন। কিন্তু ইনজুরি এসে হানা দেওয়ায় আবারও সেই মাঠের বাইরের জীবনে ফিরতে হয়েছে তাকে। ইনজুরি যেমন নেইমারের পিছু ছাড়ছে না, তেমনি বির্তকও পিছু ছাড়ছে না তার।  

ব্যক্তিগত জীবনে আরও একবার বড় ধাক্কা খেয়েছেন নেইমার।

দীর্ঘদিনের বান্ধবী ব্রুনা বিয়ানকার্দির সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গিয়েছে এই ফুটবলারের। সন্তান মাভির জন্যই নাকি মাঝেমাঝে একত্র হওয়া হয় তাদের দুজনের। এছাড়া আর কোনভাবেই তাদের সম্পর্ক টিকে নেই। যদিও এসব কথা নাকি বিয়ানকার্দিকে প্রকাশ করতেও নিষেধ করেছিলেন নেইমার। যদিও বিয়ানকার্দি প্রকাশ করেছেন সবকিছুই। খবর স্পানিশ গণমাধ্যম মুন্ডো দেপোর্তিভো।

গত ৭ অক্টোবরের নেইমার-বিয়ানকার্দির সংসারে জন্ম নেয় কন্যা সন্তান মাভি। এরপরেই বিতর্কিত তারকা এলিন ফারিয়াসের সঙ্গে তার কিছু কথোপকথনের কথা প্রকাশ্যে চলে আসে। নেইমার যদিও দাবি করেছিলেন এসব কথোপকথন বেশ অনেক দিন আগের।  

ওই ঘটনার পরই গুঞ্জন শুরু হয় নেইমার-বিয়ানকার্দি সম্পর্ক নিয়ে। অবশেষে তাদের সম্পর্ক শেষের কথা জানালেন বিয়ানকার্দি নিজেই। সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামেই তিনি জানান, ‘যদিও এটি একটি ব্যক্তিগত বিষয়, কিন্তু যেহেতু আমি প্রতিদিন সংবাদ, অনুমাননির্ভর কথা আর (লোকের) রসিকতার মুখোমুখি হই, তাই আমি আপনাকে জানাচ্ছি, আমি এখন কোনও সম্পর্কের মধ্যে নেই। ’

বিয়ানকার্দি আরও লিখেছেন, ‘আমরা (নেইমার এবং বিয়ানকার্দি) মাভির বাবা-মা এবং এটাই আমাদের বন্ধনের কারণ। আমি আশা করি এইভাবে তারা ঘন ঘন সংবাদ উপস্থাপন বন্ধ করবে। ধন্যবাদ। ’

news24bd.tv/aa