প্রার্থী বদল করে পটিয়াকে কলঙ্কমুক্ত করা হয়েছে

সংগৃহীত ছবি

আওয়ামী লীগের বর্ধিত সভায় নেতাকর্মীরা

প্রার্থী বদল করে পটিয়াকে কলঙ্কমুক্ত করা হয়েছে

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনে প্রার্থী পরিবর্তন করে দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরীকে নৌকার মনোনয়ন দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পটিয়াকে কলঙ্কমুক্ত করেছেন।

বুধবার বর্তমান পটিয়ায় আওয়ামী লীগের এক বর্ধিত সভায় এসব বলেন স্থানীয় নেতাকর্মীরা। সংসদ সদস্য সামশুল হক চৌধুরীকে ইঙ্গিত করে আওয়ামী লীগ নেতারা বলেন, আপনি কোনোদিন আওয়ামী লীগ করেননি। কিন্তু প্রতিমন্ত্রী মর্যাদা পেয়েছেন।

বর্তমানে খন্দকার মোস্তাকের ভূমিকা পালন করে যাচ্ছেন।

সভায় আওয়ামী লীগ নেতারা সামশুল হকের উদ্দেশে আরও বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনি নৌকার প্রার্থী প্রবীণ আওয়ামী লীগ নেতা মোতাহেরুল ইসলাম চৌধুরীর বিপক্ষে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করার যে সিদ্ধান্ত নিয়েছেন তা অত্যন্ত দুঃখজনক। দলীয় লোকজন ও এলাকার সাধারণ মানুষ ব্যালটের মাধ্যমে এর জবাব দেবে। এর ফলে আপনাকে মাঠ ছেড়ে পালাতে হবে।

পটিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ.ক.ম. শামসুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদের পরিচালনায় বর্ধিত সভায় বক্তব্য রাখেন নৌকার প্রার্থী ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, মুক্তিযোদ্ধা শামসুদ্দিন আহমদ, সাবেক মহিলা এমপি চেমন আরা তৈয়ব, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সহ-সভাপতি মোহাম্মদ নাছির, যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আয়ুব আলী, জেলা আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা আবদুল মতিনসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

বর্ধিত সভার আগে পটিয়া উপজেলার ১৭ ইউনিয়ন ও পটিয়া পৌরসভা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা খণ্ডখণ্ড মিছিল নিয়ে বর্ধিত সভায় যোগদান করেন।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক