'আমাকে পরমব্রত-পিয়া বিয়ের বিষয়ে কিছুই জানায়নি'

'আমাকে পরমব্রত-পিয়া বিয়ের বিষয়ে কিছুই জানায়নি'

অনলাইন ডেস্ক

টালিউডে গত দু-দিন ধরে সোশ্যাল মিডিয়ার হট টপিক পরমব্রত চট্টোপাধ্যায়ের বিয়ে। এই অভিনেতা বিয়ে করেছেন তারই বন্ধু, গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীকে। গত সোমবার রেজিস্ট্রি বিয়ে করতেই আলোচনায় নায়ক। অনুপমের ‘ঘর ভাঙার’ পিছনের কারণ পরমব্রত, দাবি নেটপাড়ার বড় অংশের।

 

পুরো বিষয় নিয়ে শুরু থেকেই চুপ ছিলেন অনুপম। পিয়ার সঙ্গে তার বিচ্ছেদ জীবনের সবচেয়ে বড় ক্ষতি বলে এক সাক্ষাৎকারে জানালেও প্রাক্তনের বিয়ে নিয়ে কোনো মন্তব্য করেননি তিনি।  

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবর, অনুপমকে কিছু না জানিয়েই বিয়ে করেছেন পরমব্রত ও পিয়া। তারা যে বিয়ে করতে চলেছেন এ ব্যাপারে গায়কের কানে খবর পৌঁছেছিল ঠিকই কিন্তু প্রাক্তন স্ত্রী বা বন্ধু পরমব্রত তাকে অন্ধকারে রেখেই বিয়েটা করেছেন।

খোদ অনুপমই জানিয়েছেন সে খবর।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আরেক অভিনেতা ঋতব্রত জানান, প্রাক্তন স্ত্রীর বিয়ের খবরকে নাকি ‘গুড নিউজ’ বলেছিলেন অনুপম! বিয়ের খবরটা অন্যের কাছ থেকেই জেনেছিলেন তিনি। পরমব্রত বা পিয়া কেউ জানাননি। এ বিষয়ে পশ্চিমবঙ্গের পত্রিকা এই সময় ডিজিটালকে অনুপম বলেন, ‘না, আমাকে তাদের বিয়ের বিষয়ে কেউ কিছু জানায়নি। ’ 

এতটুকুই শেষ করেছেন এই গায়ক। প্রাক্তন স্ত্রী ও বন্ধুর বিয়ে নিয়ে এর বেশি কোনো মন্তব্য করতে চাননি। যদিও অনুপমের নীরবতা ভাঙার খবরে যেন কষ্টই পেয়েছেন তার ভক্তরা।  

অনেকেই বলছেন, ‘তুমি অন্য কারোর গল্পে নায়িকা’ অনুপমের লেখা এই লাইন এখন বাস্তব। সামাজিক মাধ্যমে পিয়া-পরমব্রতের বিয়ে নিয়ে যেসব আলোচনা হচ্ছে সেসব থেকেও নিজেকে দূরে রাখার অনুরোধ করেছেন গায়ক।  

news24bd.tv/TR