ইনশাআল্লাহ, জয় আমাদের নিশ্চিত: ফেরদৌস 

সংগৃহীত ছবি

ইনশাআল্লাহ, জয় আমাদের নিশ্চিত: ফেরদৌস 

অনলাইন ডেস্ক

আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী চিত্রনায়ক ফেরদৌস আহমেদ মনোনয়নপত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকালে ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে তিনি মনোনয়নপত্র জমা দেন।

এদিন ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয় থেকে বের হয়ে গণমাধ্যমের মুখোমুখি হন ফেরদৌস। ওই সময় অভিনেতা জানান, ইনশাআল্লাহ; জয় আমাদের নিশ্চিত।

আমরা জয় নিয়ে আসব, সেভাবেই কাজ শুরু করেছি আমরা।

ফেরদৌস বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার ওপর আস্থা রেখে, বিশ্বাস করে ঢাকা-১০ আসনে নৌকার টিকিট দিয়েছেন। আমি একজন আওয়ামী লীগের নিবেদিত কর্মী। দীর্ঘদিন ধরেই আওয়ামী লীগের সঙ্গে আছি।

আওয়ামী লীগের পুরো পরিবার আমার সঙ্গে আছে। আমাদের জয় আসবেই।

সবাইকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, সবাইকে অসংখ্য ধন্যবাদ। আজকে আমার জীবনের শ্রেষ্ঠ একটি দিন। আজকে সেই কাঙ্ক্ষিত দিন, আওয়ামী লীগের সব নেতাকর্মীকে সঙ্গে নিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছি আমি।

তিনি বলেন, আমি দীর্ঘদিন ধরে টেকনাফ থেকে তেঁতুলিয়া পর্যন্ত যে শুটিং করেছি তা মানুষের সঙ্গেই শুটিং করেছি। সব স্তরের মানুষের সঙ্গে আমার দারুণ যোগাযোগ ছিল। প্রবীণ সব নেতাকর্মীকে সঙ্গে নিয়ে, সবাইকে পাশে নিয়ে আমি কাজ করছি। মানুষকে নিয়ে থাকতে আমার ভীষণ ভালো লাগে। তাই শৃঙ্খলা, সততা, যে ব্যাপারগুলো একজন মানুষকে নাগরিক হিসেবে গড়ে তোলে ঠিক সেভাবে নিজেকে প্রমাণ করব।

অভিনেতা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ আসন থেকে স্বাধীনতা ঘোষণা করেছিলেন এবং এই আসন থেকেই ৭ মার্চের ঐতিহাসিক ভাষণের প্রস্তুতি শুরু করেছিলেন। আমাদের প্রধানমন্ত্রীর পুরো পরিবার এখানেই বেড়ে উঠেছেন। আর এখানেই ঘাতক দালালদের নির্মম বুলেটে বঙ্গবন্ধুসহ তার পুরো পরিবারকে হত্যা করা হয়েছে।

আজও বঙ্গবন্ধুর তাজা রক্ত ধানমন্ডির ৩২ নম্বর বাড়িতে আছে। এটাই এখন আমাদের জাদুঘর। এই ৩২ নম্বরকে, ধানমন্ডিকে, এই ঐতিহাসিক জায়গার ঐতিহ্য বজায় রাখার জন্য আমরা শিল্প, সংস্কৃতি, শিক্ষা সবকিছুকে পাশে নিয়ে সুন্দর করে কাজ করব।

ফেরদৌস বলেন, নির্বাচনের মধ্যে ভোটের যে আনন্দ, ভোটের সেই উৎসব আবার ফিরিয়ে নিতে চেষ্টা করছি আমরা। যে মানুষগুলো ভোট দিতে যায় না, যারা মনে করে ভোটের কোনো মূল্য নেই, তাদেরকে আমরা বোঝানোর চেষ্টা করব।

news24bd.tv/TR     
 

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়