শাহজাহান ওমর বিএনপির রিফিউজি: মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ

শাহজাহান ওমর বিএনপির রিফিউজি: মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ

অনলাইন ডেস্ক

বিএনপি নেতা ব্যারিস্টার শাহজাহান ওমর জেল থেকে বেরিয়ে নৌকা প্রতীকে নির্বাচন করার ঘোষণায় তাঁকে আওয়ামী লীগে বিএনপির রিফিউজি বলে মন্তব্য করেছে ইসলামী মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ।

বিএনপি নেতা ব্যারিস্টার শাহজাহান ওমর আওয়ামী লীগে যোগদানের প্রতিক্রিয়ায় আজ বৃহস্পতিবার সংগঠনের সভাপতি শহিদুল ইসলাম কবির এ মন্তব্য করেন।

এর আগে গত ২০ মে বরিশাল বিএনপির এক সমাবেশে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর (বীর উত্তম) বলেছিলেন, ইসলামী আন্দোলন আওয়ামী লীগের বি-টিম। ইসলামী আন্দোলন বাংলাদেশ নির্বাচনে অংশ নেওয়া প্রসঙ্গে তিনি বলেন, আরেকটা কথা আমাদের পার্শ্ববর্তী চরমোনাই।

পীর, আলেম দরবেশ মানুষ আমরা অবশ্যই তাকে সম্মান করি। কয়েকদিন আগে উনি বললেন, এই সরকারের আমলে কোনো নির্বাচনে যাওয়া ঠিক হবে না। এখন উনি কেন মেয়র হওয়ার নির্বাচনে অংশগ্রহণ করেন? এটার অর্থ কি জানেন? এই নির্বাচনে হতে তো পারবে না, যে হবেন তাকে বৈধতা দেওয়া। চরমোনাই রাজ্য কিভাবে পরিচালনা করে তা জানেন? এক্ষেত্রে জ্ঞান দরকার, স্পেশাল জ্ঞান।

ওই জ্ঞান মুফতিদের আছে কিনা সন্দেহ।

শহিদুল ইসলাম কবির বলেন, জনাব শাহজাহান ওমরের বক্তব্য অনুযায়ী তার কাছে প্রশ্ন হচ্ছে- তিনি পূর্বে দেওয়া বক্তব্যের বিষয়ে এখন কি বলবেন? তিনি কিসের স্বার্থে ৭ জানুয়ারির নির্বাচনে অংশ নিয়েছেন দেশবাসী তা জানতে চায়।

news24bd.tv তৌহিদ

পাঠকপ্রিয়