১৫ সদস্যের শক্তিশালী দল ঘোষণা করলো পাকিস্তান

সংগৃহীত ছবি

১৫ সদস্যের শক্তিশালী দল ঘোষণা করলো পাকিস্তান

অনলাইন ডেস্ক

ওয়ানডে বিশ্বকাপ শেষে ঢেলে সাজানো হয়েছে পুরো পাকিস্তান ক্রিকেটকে। যুবদল থেকে শুরু করে জাতীয় দল সব জায়গাতেই কোচিং প্যানেলে পরিবর্তন এসেছে। পাকিস্তান জাতীয় দলে অধিনায়কও পরিবর্তন করা হয়েছে। ইতোমধ্যে পাকিস্তানের জাতীয় দল টেস্ট সিরিজ খেলতে নতুন অধিনায়ক শান মাসুদের নেতৃত্বে অস্ট্রেলিয়ায় পা রেখেছে।

 

এদিকে পাকিস্তানের অনূর্ধ্ব ১৯ দল প্রস্তুতি নিচ্ছে এশিয়া কাপে অংশ নিতে। শুক্রবার (১ ডিসেম্বর) পিসিবি এই টুর্নামেন্টের জন্য ১৫ সদস্যের শক্তিশালী স্কোয়াড ঘোষণা করেছে। এটিই নতুন জুনিয়র নির্বাচক সোহেল তানভীরের নেতৃত্বে কমিটির প্রথম স্কোয়াড ঘোষণা। টুর্নামেন্টটি আগামী ৮-১৭ ডিসেম্বর পর্যন্ত দুবাইয়ে অনুষ্ঠিত হবে।

 

টুর্নামেন্টে নেতৃত্বের ভার দেয়া হয়েছে উইকেটরক্ষক ব্যাটার সাদ বেগকে। যিনি এর আগে শ্রীলঙ্কার বিপক্ষে হোম সিরিজ এবং চলতি বছরের শুরুতে বাংলাদেশ সফরে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়কত্ব করেন।

পাকিস্তানের অনূর্ধ্ব-১৯ দল গ্রুপ এ থেকে লড়াই করবে। যেখানে অন্যদলগুলি হলো- আফগানিস্তান অনূর্ধ্ব-১৯, ভারত অনূর্ধ্ব-১৯ এবং নেপাল অনূর্ধ্ব-১৯। সাদ বেগরা 8 ডিসেম্বর নেপালের বিপক্ষে ম্যাচ দিয়ে এশিয়া কাপের যাত্রা করবে। তারপরে যথাক্রমে ১০ এবং ১২ ডিসেম্বর ভারত ও আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ খেলবে। ১৫ সদস্যের দলটি আগামী বুধবার (৬ ডিসেম্বর) দুবাইয়ের উদ্দেশ্যে পাকিস্তান ত্যাগ করবে।

পাকিস্তান অনূর্ধ্ব-১৯ স্কোয়াড
প্রধান কোচ (মোহাম্মদ ইউসুফ), সাদ বেগ (অধিনায়ক ও উইকেট-রক্ষক), আহমদ হুসেন, আলী আসফান্দ, আমির হাসান, আরাফাত মিনহাস (সহ-অধিনায়ক), আজান আওয়াইস, খুবাইব খলিল, নাজাব খান, নাভিদ আহমেদ খান, মোহাম্মদ রিয়াজুল্লাহ, মোহাম্মদ তৈয়ব আরিফ, মোহাম্মদ জিশান, শাহজাইব খান, শামিল হুসেইন ও উবায়েদ শাহ।

news24bd.tv/aa

পাঠকপ্রিয়