রাস্তার পাশে বিবস্ত্র মস্তকবিহীন ৭ টুকরো লাশ

মস্তকবিহীন ৭ টুকরো লাশ

রাস্তার পাশে বিবস্ত্র মস্তকবিহীন ৭ টুকরো লাশ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

আশুলিয়া থেকে পলিথিনের ব্যাগে মোড়ানো যুবকের মস্তকবিহীন সাত টুকরো লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে নিশ্চিন্তপুর পূর্বপাড়া আমেনা মসজিদের কাছে নিশ্চিন্তপুর-কাশিমপুর আঞ্চলিক সড়কের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তবে হতভাগা ওই যুবকের পরিচয় দিতে পারেনি পুলিশ।

সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তাহমিদ উল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সোমবার ভোরে ফজরের নামাজের জন্য স্থানীয়রা মসজিদে যাচ্ছিলেন। এসময় রাস্তার উপরে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির খণ্ডিত মৃতদেহ দেখতে পেয়ে বিষয়টি আশুলিয়া থানা-পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে পলিথিনের ব্যাগে মোড়ানো অবস্থায় অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

তবে নিহতের পরনে কোনো জামা-কাপড় ছিল না বলে জানান স্থানীয় বাসিন্দা খায়রুল ইসলাম।

সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তাহমিদ উল ইসলাম বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কয়েকদিন আগে অন্য কোথাও হত্যা করে লাশটি টুকরো টুকরো করে পলিথিনে ভরে ফ্রিজে রাখা হয়েছিল।

তিনি আরও জানান, সোমবার রাতের কোনো একসময় পলিথিনে ভর্তি মৃতদেহের খণ্ডিত অংশগুলো রাস্তার পাশে ফেলে দিয়ে যায়।

ঢাকা জেলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ইন্সপেক্টর মনির হোসেন বলেন, হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে মাঠে নেমেছে পিবিআই এর একাধিক টিম। নিহতের হাতের আঙ্গুলের ছাপ সংগ্রহ করে পরিচয় সনাক্তের জন্য কাজ করা হচ্ছে। ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করা হচ্ছে। এর আশপাশের বিভিন্ন স্থাপনা থেকে সিসিটিভি ফুটেজ কালেকশন করা হচ্ছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর