‘ছুটির দিনের’ ৩ ছিনতাইকারী গ্রেপ্তার

সংগৃহীত ছবি

‘ছুটির দিনের’ ৩ ছিনতাইকারী গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

রাজধানীর মিরপুরে ছিনতাইয়ের প্রস্তুতিকালে তিনজনকে গ্রেপ্তার করেছে মিরপুর মডেল থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে তিনটি চাকু উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, মোঃ হৃদয় (১৯), মোঃ রুমান (২০) এবং মোঃ সুজন (১৯)।  

শুক্রবার (১ ডিসেম্বর) মিরপুর মডেল থানার ১০ নং সেকশনের ঝুটপট্টি রাব্বানী হোটেলের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

পুলিশ জানিয়েছে, গ্রেপ্তারকৃতরা মিরপুরের চিহ্নিত ছিনতাইকারী। তাদের মধ্যে সুজন ও রুমান গার্মেন্টসকর্মী। আর হৃদয় সিএনজি অটোচালক। তারা শুধুমাত্র ছুটির দিনের রাতেই ছিনতাই করেন।

 

পুলিশ আরও জানিয়েছে, ছিনতাইয়ের জন্য সাধারণত বৃহস্পতিবার রাত এবং শনিবার ভোরই তাদের প্রধান টার্গেট। বৃহস্পতিবার রাতে অনেকেই ঢাকা ছেড়ে বাড়ি যায়, আবার অনেকেই ঢাকা আসে। এসব যাত্রীদেরই টার্গেট করেন হৃদয়রা। তাই বৃহস্পতিবার, শুক্রবার সারারাতই তারা ঘুরেন এবং টার্গেট ঠিক করেন। এ ধরনের কোন যাত্রী একা পেলেই চাকু ধরে সব ছিনিয়ে পালিয়ে যান। আজ ভোরেও তারা এমন যাত্রীর অপেক্ষায় ছিলেন। ভোর ৫ টার দিকে রাব্বানি হোটেলের সামনে ঘুরোঘুরি করলে পুলিশের সন্দেহ হয়। তাদের থামতে বললে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে তাদের তল্লাশি করে ৩টি চাকু উদ্ধার করা হয়।

এই বিষয়ে শুক্রবার (১ ডিসেম্বর) সন্ধ্যায় মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন নিউজ টোয়েন্টিফোরকে জানান, গ্রেপ্তার তিনজনের বিরুদ্ধে যথাযত আইনে মামলা হয়েছে। মামলা হওয়ার পর তাদের আদালতে পাঠানো হয়েছে। ছিনতাইকারীদের বিরুদ্ধে অভিযান চলমান থাকবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

news24bd.tv/aa