সরকারি চাকরিজীবী যুবককে তুলে নিয়ে মেয়ের সঙ্গে বিয়ে দিলো অপহরণকারী!

অপহরণের শিকার যুবক গৌতম কুমার। তাকে চাঁদনী নামের এ তরুণীর সঙ্গে জোরপূর্বক বিয়ে দেওয়া হয়েছে।

সরকারি চাকরিজীবী যুবককে তুলে নিয়ে মেয়ের সঙ্গে বিয়ে দিলো অপহরণকারী!

অনলাইন ডেস্ক

ভারতের বিহারের বেপুরা জেলার একটি হাইস্কুলে সদ্যই চাকরি পাওয়া এক যুবককে জোরপূর্বক তুলে নিয়ে গেছে কয়েকজন অপহরণকারী। এরপর এক অপহরণকারীর মেয়ের সঙ্গে ইচ্ছার বিরুদ্ধে বিয়ে পড়ানো হয়েছে ওই যুবকের। খবর এনডিটিভির।  

এই ঘটনায় রীতিমত শোরগোল পড়েছে ওই এলাকায়।

ঘটনার বিস্তারিত সম্পর্কে জানা যায়, রেপুরা জেলার এক স্কুলে গত বুধবার ক্লাস নিচ্ছিলেন গৌতম কুমার নামে এক শিক্ষক। সেই সময়ে আকস্মিক ক্লাসরুমে ঢুকে পড়েন একদল ব্যক্তি। বন্দুক ঠেকিয়ে গৌতমকে স্কুল থেকে তুলে নিয়ে যাওয়া হয়। এরপর সরাসরি নিয়ে যাওয়া হয় রাজেশ রাই নামে এক ব্যক্তির বাড়িতে।
রাজেশ রাই হচ্ছেন মেয়ের বাবা।  

সেখানে গৌতমের দিকে বন্দুক তাক করে বলা হয়, বিয়ে তাকে করতেই হবে। নয়তো এর পরিণতি ভাল হবে না। প্রাণের ভয়ে রাজেশের মেয়ে চাঁদনিকে বিয়ে করতে বাধ্য হন গৌতম।  

অন্যদিকে স্কুল থেকে গৌতমকে অপহরণের পরই থানায় খবর দেন স্কুলটির প্রধান শিক্ষক। দীর্ঘক্ষণ ছেলের খবর না পেয়ে খোঁজখবর শুরু করেন গৌতমের পরিবারের সদস্যরাও। শেষ পর্যন্ত গৌতমের ফোন ট্র্যাক করে তার খোঁজ মেলে। পুলিশ গৌতমকে উদ্ধার করেন। তবে ততক্ষণে বিয়ের সমস্ত নিয়ম সম্পন্ন হয়েছে।

এ ঘটনায় রাস্তায় অবরোধ করেন গৌতমের পরিবারের সদস্যরা। পুলিশ ইতিমধ্যে পাঁচজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। পুরো এ ঘটনার তদন্ত চলছে।  
news24bd.tv/aa