সড়কে প্রাণ গেল প্রকৌশলীর, ইউএনওসহ ৩ কর্মকর্তা আহত

সংগৃহীত ছবি

সড়কে প্রাণ গেল প্রকৌশলীর, ইউএনওসহ ৩ কর্মকর্তা আহত

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে খাদে পড়ে এলজিইডির প্রকৌশলী নিহত হয়েছেন। নিহত প্রকৌশলী আবু সাইদ ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলায় কর্মরত ছিলেন। শনিবার গভীর রাতে জেলার সদর উপজেলার সাতমেড়া ইউনিয়নের চেকরমারী এলাকার চাওয়াই সেতু সংলগ্ন পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  

এ  ঘটনায় গুরুতর আহত হয়েছেন তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফজলে রাব্বিসহ আরও তিন কর্মকর্তা।

অন্য দুজন হলেন তেঁতুলিয়া উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আল আমিন ও আইসিটি সহকারী প্রোগ্রামার নবিউল করিম সরকার।  

জানা গেছে, নিহত আবু সাঈদ এর আগে তেঁতুলিয়া উপজেলা এলজিইডিতে কর্মরত ছিলেন। ইউএনও ফজলে রাব্বি ও নিহত প্রকৌশলীর বাড়ি দিনাজপুর জেলার কাহারোল উপজেলায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়িতে এই চার কর্মকর্তা তেঁতুলিয়া থেকে পঞ্চগড় শহরে যাচ্ছিলেন।

এ সময় সড়কে মোড় ঘোরানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই প্রকৌশলী আবু সাঈদ মারা যান। স্থানীয়রা দ্রুত আহতদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। তাদের মধ্যে উপজেলা সমাজসেবা অফিসার আল আমিনের অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। শোনার পর দুর্ঘটনাস্থালে ছুটে যান জেলা প্রশাসক জহুরুল ইসলাম ও পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার রায় জানান, অমরখানা সেতু সংলগ্ন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িতে থাকা একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গাড়িটি উদ্ধারের চেষ্টা চলছে।

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক