জাপার মধুসহ ১৮ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

সংগৃহীত ছবি

খুলনার তিন আসন 

জাপার মধুসহ ১৮ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

অনলাইন ডেস্ক

খুলনার তিনটি আসনে ১৮ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। রোববার (৪ নভেম্বর) রিটার্নিং কর্মকর্তা ও খুলনা জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফিন মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে এ ঘোষণা দেন।

বিদ্যুৎ বিল বকেয়া থাকা, স্বতন্ত্র প্রার্থীদের সমর্থনকারীদের জাল স্বাক্ষর, ঋণ খেলাপি এবং হলফনামায় স্বাক্ষর না থাকায় তাদের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

মনোনয়ন বাতিল হওয়া প্রার্থীরা হলেন-খুলনা-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী আতিকুর রহমান, এসএম মোত্তজা রশিদী দারা, এইচ এম রওশন জামির, জুয়েল রানা ও রেজভী আলম, বাংলাদেশ কংগ্রেসের মনিরা সুলতানা, তৃণমূল বিএনপির শেখ হাবিবুর রহমান, ইসলামী ঐক্যজোটের রিয়াজ উদ্দিন খান।

খুলনা-৫ আসনের জাতীয় পার্টির মো. শাহীদ আলী, বাংলাদেশ কংগ্রেসের এসএমএ জলিল, স্বতন্ত্র প্রার্থী শেখ আকরাম হোসেন ও ইসলামী ঐক্যজোটের তরিকুল ইসলাম।

খুলনা-৬ আসনে জাতীয় পার্টির শফিকুল ইসলাম মধু, স্বতন্ত্র প্রার্থী এসএম রাজু, মো. অহিদুজ্জামান মোড়ল, গাজী মোস্তফা কামাল‌, জি এম মাহবুবুল আলম ও মো. মোস্তফা কামাল জাহাঙ্গীর।

খুলনার রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফিন জানান, রোববার খুলনার ৬টি আসনের মধ্যে ৩টি আসনের মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হয়। এই ৩টি আসনে ৩৩ জন প্রার্থীর মধ্যে ১৬ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

ফলে ১৫ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

news24bd.tv/aa