এবার আপিল করবেন মাহিয়া মাহি

সংগৃহীত ছবি

এবার আপিল করবেন মাহিয়া মাহি

অনলাইন ডেস্ক

মনোনয়নপত্র ফিরে পেতে নির্বাচন কমিশনে আপিল করবেন বলে জানিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। রোববার (৩ ডিসেম্বর) মনোনয়নপত্র বাতিল হওয়ার পর এ কথা বলেন তিনি।

প্রতিক্রিয়া মাহি বলেন, ‘এই সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল করব। ভয়ভীতি দেখানোর কারণে অনেকে স্বাক্ষর করলেও স্বীকার করেননি।

এখানে আমি ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছি। ’   

রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের স্বতন্ত্র প্রার্থী নায়িকা মাহিয়া মাহির মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করেছেন রিটার্নিং অফিসার। সকালে যাচাই-বাছাই শেষে তার মনোনয়নপত্র বাতিল করেন জেলা প্রশাসক শামীম আহমেদ।

আরও পড়ুন: যে কারণে স্বতন্ত্র থেকেও চিত্রনায়িকা মাহির মনোনয়ন বাতিল 

স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে আইন অনুযায়ী নির্বাচনী এলাকার মোট ভোটারের এক শতাংশের স্বাক্ষর জমা দিতে হয়।

তাতে মাহি অনিয়মের আশ্রয় নিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। তাই দ্বৈবচয়নের ভিত্তিতে ১০ জন ভোটারের সঙ্গে কথা বলেন রিটার্নিং কর্মকর্তার প্রতিনিধি। তাতে তিনজন স্বাক্ষর করেননি, একজনকে খুঁজে পাওয়া যায়নি, আরেকজন অন্য জেলার ভোটার বলে অভিযোগ মিলেছে। এমন অবস্থায় মাহিয়া মাহির মনোনয়নপত্রটি বৈধ নয় বলে জানিয়েছেন রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক শামীম আহমেদ।

প্রসঙ্গত, চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহির প্রতিনিধি। বাংলাদেশ আওয়ামী লীগের হয়ে এই মনোনয়ন ফরম নেওয়া হয়। তবে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ঘোষিত মনোনয়ন তালিকায় নাম ছিল না। পরে জানা গেল, মাহির নামে স্বতন্ত্র থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তাঁর একজন আত্মীয়। এবার আর চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে নয়, রাজশাহীর তানোর-গোদাগাড়ী-১ আসন থেকে এই মনোনয়নপত্র সংগ্রহ করেন। অবশেষে রাজশাহী-১ আসন থেকেও তার মনোনয়ন বাতিল করা হয়েছে।

news24bd.tv/TR    

 


 

পাঠকপ্রিয়