মাহি বি চৌধুরীর মনোনয়ন বাতিল

সংগৃহীত ছবি

মাহি বি চৌধুরীর মনোনয়ন বাতিল

অনলাইন ডেস্ক

ঋণখেলাপের অভিযোগে মুন্সীগঞ্জ-১ (শ্রীনগর-সিরাজদিখান) আসনে বিকল্পধারার যুগ্ম-মহাসচিব মাহি বদরুদ্দোজা চৌধুরীর (মাহি বি চৌধুরী) মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। একই সঙ্গে আওয়ামী লীগের ঢাকা দক্ষিণ সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবিরসহ (স্বতন্ত্র) আরো একজনের মনোনয়ন বাতিল করেছেন রিটার্নিং কর্মকর্তা। আজ রবিবার যাচাই-বাছাই শেষে জেলা প্রশাসক মো. আবুজাফর রিপন তাঁদের মনোনয়ন বাতিল করেন।

জেলা প্রশানসক আবুজাফর রিপন বলেন, ঋণখেলাপের অভিযোগে মাহি বি চৌধুরীর মনোনয়ন বাতিল করা হয়েছে।

অপর দুই স্বতন্ত্রপ্রার্থী গোলাম সারোয়ার কবিরের এক শতাংশ ভোটারের স্বাক্ষরে গরমিল ও বিএনএম প্রার্থী ফরিদ হোসেনের সমর্থনকারী স্থানীয় না হওয়ায় মনোনয়ন বাতিল হয়। আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপি প্রার্থীসহ বাকি ৮ জনের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়।

স্বতন্ত্রপ্রার্থী গোলাম সারোয়ার কবির বলেন, ১ ভাগের সমর্থন নিয়ে জমা দেওয়া তালিকার একজন ভোটার বিদেশে রয়েছে বলে আমার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। তবে তালিকায় যে নাম দেওয়া হয়েছে তাতে ১ ভাগের বেশি ভোটারের নাম দেওয়া হয়েছে।

আমার জানা মতে, এ রকম হওয়ার কথা নয়। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল, এ রকম হয়ে থাকলে আমি আপিল করে তা ঠিক বা সংশোধন করে নেব।

মাহি বি চৌধুরীর পক্ষে তার একজন প্রতিনিধি জানিয়েছেন, আমরা কোনো ডিফল্টার নই। আমাদের কাছে যথাযথ কাগজ পত্র রয়েছে। আমরা তা জমা দিয়ে ঠিক করে নেব।

news24bd.tv/aa