দুর্দশা কাটছেই না ইউনাইটেডের 

সংগৃহীত ছবি

দুর্দশা কাটছেই না ইউনাইটেডের 

অনলাইন ডেস্ক

এরিক টেন হাগের অধীনে নতুন দিনের স্বপ্ন বুনছিলেন ম্যানচেস্টার ইউনাইটেডের সমর্থকেরা। তবে আয়াক্সকে নিয়ে উড়তে থাকা টেন হাগ যেন মারাত্মকভাবে ব্যর্থ রেড ডেভিলসের হয়ে। গতকাল আরও একটি হার নিয়ে মাঠ ছেড়েছে ইউনাইটেড। শেষ ১৪ ম্যাচে যা ৮ জয়ের বিপরীতে ষষ্ঠ হার।

প্রিমিয়ার লিগে চলতি মৌসুমে শীর্ষ দশে থাকা আর কোনো ইউনাইটেডের মতো এত ম্যাচে হারেনি!

শনিবার নিউক্যাসলের বিপক্ষে তাদের মাঠেই হেরেছে ম্যানচেস্টার ইউনাইটেড। হারের ব্যবধান ১-০ গোলের। এই হারে পয়েন্ট টেবিলের সাতে নেমে গেছে ইউনাইটেড।

নিউক্যাসলের বিপক্ষে শুরু থেকেই ভুগেছে ইউনাইটেড।

মাঝে দুই–একটি সুযোগ সামনে এলেও সেগুলোও কাজে লাগাতে পারেনি অতিথিরা। সুযোগ হাতছাড়া করেছে নিউক্যাসলও। কিন্তু এর মধ্যেও আন্তনিও গর্ডন কাজের কাজটি করে দিয়েছেন এবং ইউনাইটেডের বিপক্ষে গোল করে ‘ম্যাগপাই’দের এনে দিয়েছেন তিনটি পয়েন্ট, যা তাদের তুলে দিয়েছে পয়েন্ট টেবিলের ৫ নম্বরে।

মাঝে ৬ ম্যাচের মধ্যে ৫টি জিতে ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দিয়েছিল ইউনাইটেড। কিন্তু গতকাল রাতে আবার হারের মুখ দেখল তারা। সব মিলিয়ে এখন চাপও বাড়তে শুরু করেছে ইউনাইটেড কোচ এরিক টেন হাগের ওপর।  

ম্যাচ শেষে অবশ্য টেন হাগ নিউক্যাসলকেই কৃতিত্ব দিলেন বেশি। তিনি বলেছেন, ‘আজ আমাদের নিউক্যাসলকে কৃতিত্ব দিতে হবে। তারা আমাদের চেয়ে ভালো দল ছিল। তারা অনেক উদ্যমী ছিল। আমরা তাদের গোল করার সুযোগ করে দিয়েছি। শেষ দিকে অবশ্য আমরা লড়াই করেছি। আমরা ভালো দুটি সুযোগ পেয়েছি। কিন্তু সেখান থেকে আমরা পয়েন্ট আদায় করতে পারিনি। ’

news24bd.tv/SHS