সাভারে 'বন্দুকযুদ্ধে' ডাকাত নিহত

প্রতীকী ছবি

সাভারে 'বন্দুকযুদ্ধে' ডাকাত নিহত

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

সাভারের আশুলিয়ায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে শামীম নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশের দাবি শামীম ডাকাত দলের সদস্য। তিনি বিভিন্ন স্থানে ডিবি পুলিশ পরিচয় দিয়ে মানুষকে ভয়ভীতি দেখিয়ে টাকা পয়সা ডাকাতি করতেন। এ সময় ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

সোমবার ভোররাতে আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শামীমের বিরুদ্ধে ঢাকার ধামরাইসহ একাধিক থানায় মোট ৮টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। নিহত শামীম যশোর জেলার কোতোয়ালী থানার মহেন্দপুর গ্রামের মৃত আবুল খায়েরের ছেলে।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা জানান, ঢাকা আরিচা মহাসড়কের বিভিন্ন স্থানে ডিবি পুলিশ পরিচয় দিয়ে মানুষকে ভয়ভীতি দেখিয়ে টাকা পয়সা ডাকাতি করে নিতো।

তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতিসহ ৮টি মামলা রয়েছে। রাতে তাকে ধামরাইয়ের কালামপুর থেকে আটকের পর ভোর রাতে তাকে নিয়ে আশুলিয়া-টংগাবাড়ি এলাকায় অভিযানে যায়। এসময় তার অন্য সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়ে।

এসময় দুই পক্ষের গুলিতে ওই ডাকাত আহত হন। তাকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।


NEWS24▐ কামরুল

সম্পর্কিত খবর