ঠাকুরগাঁওয়ে চুরি হওয়া ৩৮০ বস্তা ভুট্টা উদ্ধার, গ্রেপ্তার ৩

সংবাদ সম্মেলনে জেলা পুলিশ।

ঠাকুরগাঁওয়ে চুরি হওয়া ৩৮০ বস্তা ভুট্টা উদ্ধার, গ্রেপ্তার ৩

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে রোড এলাকার একটি মিলের চুরি হয়ে যাওয়া ৩৮০ বস্তা ভুট্টা বগুড়া জোড়াগাছা বাজার থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তারও করা হয়েছে।

রোববার দুপুরে ঠাকুরগাঁও পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক।

গ্রেপ্তারকৃতরা হলো- খুলনা দাকোপ এলাকার মৃত কামরুজ্জামানের ছেলে জাহিদ হাসান (২৫),বগুড়া মালিয়ানডাঙ্গা এলাকার টুকু মণ্ডলের ছেলে শিপন মিয়া (২৭) ও বগুড়া চালাপাড়া এলাকার মৃত ময়েজ উদ্দিনের ছেলে আব্বাস আলী (৫০)।

পুলিশ জানায়, গত ২০ নভেম্বর ঠাকুরগাঁও রোড এলাকা থেকে রাজু চৌধুরী নামের এক মিল মালিক ৩৮০ বস্তা ভুট্টা গাজীপুর কোয়ালিটি ফিড মিল বাঘের বাজারে নিয়ে যাওয়ার জন্য একটি ট্রাক ভাড়া করেন।

কিন্তু পরদিন ট্রাকটি সেই ঠিকানা না পৌঁছালে সেই ট্রাকের চালককে ফোন করে মিল মালিক। চালক সঠিক ঠিকানা দিতে হেরফের করায় ট্রাকের চালক জাহিদ হাসান বাবুর খোঁজ খবর নিয়ে মিলের ম্যানেজার গত ১ ডিসেম্বর ঠাকুরগাঁও সদর থানায় একটি মামলা দায়ের করেন।

পরে মিল মালিকের কাছে থাকা ট্রাকের চালকের ছবি থানা পুলিশকে দিলে পুলিশ সেটি নিয়ে তদন্ত শুরু করে।

পরে সেই রাতেই তাকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর তার দেয়া তথ্যমতে বগুড়া জোড়গাছা বাজার হতে চুরি হওয়া ৩৮০ বস্তা ভুট্টা উদ্ধার করা হয়। সেই সাথে এ ঘটনায় জড়ির থাকায় শিপন মিয়া ও আব্বাস আলী নামের আরও দুইজনকে গ্রেপ্তার করে পুলিশ।

সংবাদ সম্মেলনে ঠাকুরগাঁও অতিরিক্ত পুলিশ সুপার লিজা বেগম, সদর থানার অফিসার ইনচার্জ ফিরোজ কবির সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক