সিটি-টটেনহামের ৬ গোলের ম্যাচে জিতল না কেউ 

সিটি-টটেনহামের ৬ গোলের ম্যাচে জিতল না কেউ 

অনলাইন ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে আবারও পয়েন্ট খোয়ালো বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। রোববার টটেনহাম হটস্পার্সের সঙ্গে রুদ্ধশ্বাস এক লড়াই শেষে ১ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে হয়েছে সিটিজেনদের। ম্যাচটি ড্র হয়েছে ৩-৩ গোলে। এ নিয়ে লিগের শেষ তিন ম্যাচের সবকটিতেই ড্র করলো সিটিজেনরা।

 

রোববার ইতিহাদ স্টেডিয়ামে ম্যানচেস্টার সিটি ও টটেনহামের মধ্যকার হাড্ডাহাড্ডি এক লড়াই উপভোগ করেছে ফুটবল দুনিয়া। ম্যাচের শুরু থেকে শেষ পর্যন্ত ছিল রোমাঞ্চে ঠাঁসা।  

সিটির মাঠে প্রথম গোল টটেনহামেরই। সন হিউং-মিন ৬ মিনিটেই গোল করে এগিয়ে নেন অতিথিদের।

তবে এই সনের কারণেই সিটি আবার ফেরে ম্যাচে। তার আত্মঘাতী গোলে ৩ মিনিট পরেই স্কোরলাইনে সমতা। এরপর ফিল ফোডেনের গোলে ৩১ মিনিটে লিড নেয় স্বাগতিকরা। এগিয়ে থেকেই বিরতিত যায় সিটি।  

বিরতির পর ভালোই দাপট দেখাচ্ছিল ম্যানচেস্টার সিটি। তবে ৬৯ মিনিটে জিওভানি লো সেলসো গোল করে সমতায় ফেরায় স্পার্সদের। তবে ৮১ মিনিটে জ্যাক গ্রিলিস ফের এগিয়ে নেয় সিটিকে। এই ইংলিশ ফরোয়ার্ডের গোলে জয়ই দেখছিল সিটিজেনরা। তবে ৯০ মিনিটে দেয়ান কুলুসেভেস্কি কেড়ে নেন আলো, শেষ সময়ের গোলে টটেনহামকে তিনি এনে দেন ১ পয়েন্ট।  

সিটি-স্পার্স ম্যাচের মতো রোববার উত্তেজনা ছড়িয়েছে চেলসি-ব্রাইটন, লিভারপুল-ফুলহাম ম্যাচও। এ দুই ম্যাচেও ছিল গোলের ছড়াছড়ি। তবে সিটির মতো জয় তুলে নিতে ভুল করেনি দুই বড় দল চেলসি ও লিভারপুল। চেলসি ব্রাইটনকে হারিয়েছে ৩-২ গোলে। ফুলহামের বিপক্ষে লিভারপুলের জয় ৩-৪ গোলের।

news24bd.tv/SHS