‘নায়ক সাহেব’ উল্লেখ করে বুবলীর ব্যাঙ্গাত্মক স্ট্যাটাস কার উদ্দেশে? 

সংগৃহীত ছবি

‘নায়ক সাহেব’ উল্লেখ করে বুবলীর ব্যাঙ্গাত্মক স্ট্যাটাস কার উদ্দেশে? 

অনলাইন ডেস্ক

ঢালিউড অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলী। চিত্রনায়ক শাকিব খানের সন্তান শেহজাদ খান বীরের মা ও তিনি। এই অভিনেত্রীকে ঘিরে কয়দিন আগে প্রযোজনা প্রতিষ্ঠান টিএম ফিল্মসের চেয়ারপার্সন ফারজানা মুন্নীর একটি স্ট্যাটাসের স্ক্রিনশট ছড়িয়ে পড়ে সামাজিকমাধ্যমে। সেখানে উঠে আসে- তার স্বামী সঙ্গীতশিল্পী ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপসের সঙ্গে বুবলীর প্রেমের বিষয়!

এরপর মুন্নীর সঙ্গে আরেক নায়িকা অপু বিশ্বাসের ফোন কলের রেকর্ডও ছড়িয়ে যায় সামাজিকমাধ্যমে।

সেখানেও তাদের কথোপকথনে অভিযোগের তীর বুবলীর দিকে।

যদিও বুবলীর ভাষ্য, 'অডিওটি এক তরফা এডিট করা। আমাকে নিয়ে যদি কারো এত সমস্যা থাকে তাহলে অফিসিয়ালি কথা বলুক, প্রমাণসহ কথা বলুক। তখন আমিও সাংবাদিক সম্মেলন করে আমার কাজের সমস্ত প্রমাণসহ ডেট নিয়ে অফিসিয়ালি কথা বলবো এবং আইনানুগ ব্যবস্থা নিব'।

এরপরও বিষয়টিতে বুবলীকে নিয়ে সমালোচনা থামেনি! তবে সেসময় এসব বিষয় মোটেই আমলে নেন নি তিনি। উল্টো সেই সমালোচনা এবং কটাক্ষের জবাব দিলেন বুবলী। তবে এই জবাব দেওয়ার জন্য একটাও কথা বলেননি তিনি। এই ক্ষেত্রে তার হাতিয়ার একটি রিলস ভিডিও।

বেশ ফুরফুরে মেজাজে নাচের ভঙ্গিমায় একটি ভিডিও পোস্ট করেন। আর এর ব্যাকগ্রাউন্ড গানেই ছিল সব কটাক্ষের জবাব। রিলস ভিডিওতে বুবলী যোগ করেন সম্প্রতি ভাইরাল গান ‘তোদের জ্বলবে, আমার তাতেই চলবে’-এর কিছু অংশ।  

আজ সোমবার সকালে ফের একটি স্ট্যাটাস দিয়েছেন বুবলী। বুবলীর পোস্টে বুঝা যাচ্ছে তিনি কাউকে উদ্দেশ্য করে এমন স্ট্যাটাস দিয়েছেন। তবে এই অভিনেত্রী কারো নাম উল্লেখ করেন নি। অভিনেত্রীর স্ট্যাটাসে কমেন্ট, লাইক, শেয়ারের বন্যা বয়ে যাচ্ছে। অনুরাগীদের কেউ বুবলীকে সাপোর্ট করে লিখছেন আবার কেউ নেগেটিভ মন্তব্য করছেন।

নিউজ টুয়েন্টিফোরের পাঠকদের জন্য বুবলীর স্ট্যাটাসটি নিম্নে হবহু তুলে ধরা হলো-

বুবলী লিখেছেন, 'ভূতের মুখে রাম রাম। অবশেষে নায়ক সাহেব বরাবরের মতোই “ভুয়া গুজব” সিনেমার প্রধান পরিচালক হিসেবে সামনে আসলেন….অবশ্য এ রকম পরিচালনা তার জন্য নতুন কিছু না..

মজার ব্যাপার হচ্ছে নায়ক এবং তার গ্যাং এর সদস্যদের আমার নাম নিয়ে নিয়ে শুধু আলোচনায় থাকতে হয়। এদের রিজিক এর ব্যবস্থা করছি ভেবে ভালো লাগে..প্লিজ ক্যারি অন। ' এরপর কয়েকটা ইমোজি জুড়ে দেন এই অভিনেত্রী।

news24bd.tv/TR  

পাঠকপ্রিয়