বসুন্ধরা শুভসংঘের উদ্যোগে ফ্রি স্বাস্থ্যসেবা ক্যাম্পেইন

সংগৃহীত ছবি

বসুন্ধরা শুভসংঘের উদ্যোগে ফ্রি স্বাস্থ্যসেবা ক্যাম্পেইন

নিজস্ব প্রতিবেদক

জয়পুরহাটের ক্ষেতলালে ফ্রি স্বাস্থ্যসেবা ক্যাম্পেইনের আয়োজন করেছে বসুন্ধরা শুভসংঘ। সোমবার (৪ ডিসেম্বর) সকাল ১০টায় বসুন্ধরা শুভসংঘ ক্ষেতলাল উপজেলা শাখার উদ্যোগে ডায়াবেটিক সমিতি হাসপাতাল প্রাঙ্গণে আয়োজিত এ ফ্রি ক্যাম্পেইনে প্রায় ৪০০ মানুষের বিনামূল্যে ডায়াবেটিস পরীক্ষা করা হয়।  

পরীক্ষা শেষে ডায়াবেটিস শনাক্ত হওয়া রোগীদের বিনামূল্যে চিকিৎসার ব্যবস্থা করা হয়। ডায়াবেটিস রোগ সম্পর্কে জনসাধারণকে সচেতন করার লক্ষ্যে এলাকায় ব্যাপক প্রচার চালিয়ে এ আয়োজন করা হয়।

বসুন্ধরা শুভসংঘের এমন আয়োজনে বিনামূল্যে স্বাস্থ্যসেবার সুযোগ পেয়ে খুশি উপজেলার বিভিন্ন এলাকার দরিদ্র ও অসহায় নারীরা। তারা জানায়, বর্তমানে বাজারে জিনিষপত্রের দাম বেশি হওয়ায় দুবেলা দুমুঠো খাবার জোটানোই তাদের জন্য দায়। সেখানে চিকিৎসা খরচ তারা কিভাবে জোটাবেন। বসুন্ধরা শুভসংঘের সৌজন্যে তারা স্বাস্থ্যসেবা গ্রহণের জন্য এসেছেন।

এখন তারা চিন্তামুক্ত। এজন্য তারা বসুন্ধরা শুভসংঘের সদস্যদের প্রাণভরে দোয়া করেন।  

স্বাস্থ্যসেবা ক্যাম্পেইন পরিচালনায় সার্বিক সহযোগিতা করেন বসুন্ধরা শুভসংঘ ক্ষেতলাল উপজেলা শাখার সভাপতি আজিজার রহমান, সাধারণ সম্পাদক আজিজুল হক, সাজু হোসেন, আমানুল্লাহ, ফরহাদ হাসান, সিজান, তালহা, ক্ষেতলাল ডায়াবেটিক সমিতির চিকিৎসক ডা. নুর আলম সিদ্দিক, মেডিক্যাল অ্যাসিসট্যান্ট আবু বকর, মেডিক্যাল টেকনোলজিষ্ট রিমি আক্তার ও এনামুল হকসহ শ্রীমতি রীতা রাণী, রানা চৌধুরী ও মমিনুল ইসলাম।  

এ সময় উপস্থিত ছিলেন বসুন্ধরা শুভসংঘ ক্ষেতলাল উপজেলা শাখার উপদেষ্টা ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম, ক্ষেতলাল পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, কালের কণ্ঠের জয়পুরহাট জেলা প্রতিনিধি আলমগীর চৌধুরী প্রমুখ।

news24bd.tv/ab

এই রকম আরও টপিক