দুঃসংবাদ পেলেন রোনালদো

সংগৃহীত ছবি

দুঃসংবাদ পেলেন রোনালদো

অনলাইন ডেস্ক

চলতি মৌসুমে সৌদি ক্লাব আল নাসরের হয়ে সময়টা দারুণ কাটছে ক্রিশ্চিয়ানো রোনালদো। করে যাচ্ছেন গোলের পর গোল। তবে এর মধ্যে একটা দুঃসংবাদ পেলেন তিনি, এএফসি চ্যাম্পিয়নস লিগে পরের ম্যাচে খেলা হচ্ছে না এই পর্তুগিজ তারকার।

মাঠে সময়টা দারুণ কাটলেও রোনালদোকে এএফসি চ্যাম্পিয়নস লিগের ম্যাচে তাজিকিস্তানের ক্লাব ইস্তিকললের বিপক্ষে খেলাবেন না আল নাসর কোচ লুইস কাস্ত্রো।

মহাদেশীয় প্রতিযোগিতাটিতে বেশ সুবিধাজনক অবস্থাতেই রয়েছে রোনালদোর ক্লাব। টানা পাঁচ ম্যাচ অপরাজিত থাকা আল নাসর ১৩ পয়েন্ট নিয়ে ইতোমধ্যে শেষ ষোলোতে জায়গা করে নিয়েছে। আর তাই রোনালদোকে এই ম্যাচে বিশ্রামে রাখার পরিকল্পনা টিম ম্যানেজমেন্টের।  

গত শনিবার সৌদি প্রো লিগে প্রতিদ্বন্দ্বী আল হিলালের বিপক্ষে ৩-০ গোল ব্যবধানে হারের ম্যাচে ঘাড়ের ব্যথায় কাতরাতে দেখা গেছে রোনালদোকে।

যা বাড়তি চিন্তার কারণ আল নাসরের। তবে আশা করা যাচ্ছে, আগামী শুক্রবার আল রিয়াদের বিপক্ষে ম্যাচ দিয়ে আবারও মাঠে ফিরবেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী।  

২০২২ বিশ্বকাপ থেকে পতুর্গালের বিদায়ের পর অনেকে রোনালদোর শেষ দেখলেও সৌদি আরবের ক্লাব আল নাসরে যোগ দিয়ে নতুন ইতিহাস গড়ে চলেছেন তিনি। প্রথম মৌসুম শিরোপাহীন কাটালেও এই মৌসুমে তিনি অপ্রতিরোধ্য। দল তো ভালো খেলছেই, চলতি মৌসুমে সব মিলিয়ে ২৬ ম্যাচে ২৪ গোল করেছেন সিআরসেভেন।  

news24bd.tv/SHS