নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ জিতলে পুরস্কারের ঘোষণা বিসিবি সভাপতির

সংগৃহীত ছবি

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ জিতলে পুরস্কারের ঘোষণা বিসিবি সভাপতির

অনলাইন ডেস্ক

ওয়ানডে বিশ্বকাপে ভরাডুবি হলেও নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ জিতলে বড় অঙ্কের অর্থ পুরস্কার পাবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। আজ সোমবার এ ঘোষণা দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। রাতে টিম হোটেলে দলের সঙ্গে ডিনার শেষে গণমাধ্যমকে এ কথা নিজেই বলেছেন বোর্ড প্রধান।

সিলেট টেস্টে নিউজিল্যান্ডের বিপক্ষে ঐতিহাসিক জয়ের পর আজ ঢাকায় ক্রিকেটারদের সঙ্গে সাক্ষাৎ করেছেন নাজমুল হাসান পাপন।

সেখান থেকে বেরিয়ে গণমাধ্যমকে পাপন বলেন, ‘বোনাসের কথা বলে নাই, ওরা শুনতে চেয়েছিল। একদম আসার সময় একজন বলেছিল (বোনাসের ব্যাপারে)। আমি বলেছি, এটা তো সিরিজ জিতলে পাবে। সিরিজ জিতলে অনেক বড় (অঙ্কের) পাবে এটাতে কোনো সন্দেহ নেই।

এদিকে, নিউজিল্যান্ডের বিপক্ষে এই টেস্ট সিরিজ অনেক অভিজ্ঞ ক্রিকেটারকে ছাড়াই খেলছে বাংলাদেশ। সাকিব আল হাসান, তামিম ইকবাল, লিটন দাস, তাসকিন আহমেদ, এবাদত হোসেন বর্তমানে নেই দলে। কিন্তু কিউইরা আবার খেলছে পূর্ণ শক্তির দল নিয়েই। নাজমুল হোসেন শান্তর নেতৃত্বে খেলা এই দলটার তাই প্রশংসা করতেও দেখা গেছে বোর্ড প্রধানকে।  

আগামী বুধবার মিরপুরে শুরু হবে বাংলাদেশ-নিউজিল্যান্ড দ্বিতীয় টেস্ট। এই ম্যাচ ড্র করলেই সিরিজ নিশ্চিত হবে বাংলাদেশের। তবে পাপন জানিয়েছেন, মিরপুরের যে উইকেট, তাতে ম্যাচে ফল আসা অনেকটাই নিশ্চিত। অর্থ পুরস্কার নিশ্চিতে ঢাকা টেস্টে এখন তাই জয়ের বিকল্প নেই চন্ডিকা হাথুরুসিংহের দলের।

news24bd.tv/SHS