ব্যাটিং করার সময় চোটে স্পিনার নাঈম

সংগৃহীত ছবি

ব্যাটিং করার সময় চোটে স্পিনার নাঈম

অনলাইন ডেস্ক

সিলেট টেস্টে নিউজিল্যান্ডের বিপক্ষে ভালোই হাত ঘুরিয়েছেন অফ-স্পিনার নাঈম হাসান। তবে ঢাকায় শুরু হতে যাওয়া দ্বিতীয় টেস্টের একদিন আগে তার খেলা অনিশ্চিত। অনুশীলনে ব্যাটিংয়ের সময় চোটে পড়েছেন তিনি। তবে মিরপুরে তার খেলা না খেলার বিষয়ে বিসিবির মেডিকেল টিমের পক্ষ থেকে এখন পর্যন্ত বিস্তারিত কোনো খবর মেলেনি।

সিলেটে দুই ইনিংস মিলিয়ে ৩ উইকেট নেন নাঈম। ঢাকা টেস্টেও বল হাতে একই ভূমিকার পাশাপাশি ব্যাট হাতেও অবদান রাখতে চেয়েছিলেন তিনি। সে কারণেই ব্যাটিং অনুশীলন করছিলেন তিনি। তবে প্রাকটিসের সময় বাঁহাতি পেসার মেহেদী হাসান রানার একটি বল সজোরে গিয়ে আঘাত করে নাঈমের গ্লাভসে।

বলের গতির কারণে গ্লাভস ভেদ করে চোট পান নাঈম। ব্যথার তীব্রতায় তিনি হাতে থাকা ব্যাট ছুড়ে ফেলেন মাটিতে।

নিউজিল্যান্ড সিরিজ দিয়েই লম্বা সময় পর জাতীয় দলে ফিরেছেন নাঈম ইসলাম। জাতীয় ক্রিকেট লিগে দূর্দান্ত পারফরমেন্সের পুরষ্কার হিসেবেই সিলেট টেস্টে একাদশে সুযোগ পেয়েছিলেন তিনি।

সিলেট টেস্টের পারফরম্যান্সে নাঈমের প্রশংসা করতে কার্পণ্য করেননি হেডকোচ চন্ডিকা হাথুরুসিংহে। ঢাকা টেস্টের আগের দিন সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘ও নিজের ভূমিকা নিখুঁতভাবে পালন করেছে। বিভিন্ন সময়ে সে রক্ষণাত্মক বোলার ছিল, কখনো কখনো সে আক্রমণও করেছে। সে ব্যাটারদের মনে অনেক সন্দেহ তৈরি করেছিল। কেন উইলিয়ামসনকে সে ভুগিয়েছে, তার ফলটাও পেয়ে যাচ্ছিল। তাকে নিয়ে আমি বেশ সন্তুষ্ট। ’

news24bd.tv/SHS