ঢাকা টেস্ট: ২ ওভারে ২ ওপেনারকে হারাল বাংলাদেশ 

সংগৃহীত ছবি

ঢাকা টেস্ট: ২ ওভারে ২ ওপেনারকে হারাল বাংলাদেশ 

অনলাইন ডেস্ক

ঢাকা টেস্টে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের কঠিন উইকেটে শুরুটা বেশ দেখেশুনে করেন বাংলাদেশের দুই ওপেনার মাহমুদুল হাসান জয় ও জাকির হাসান। নিউজিল্যান্ড বোলাররা দারুণ বোলিং করলেও নতুন বলে বিপদজনক কিছু ঘটতে দেননি এই দুই ওপেনার। তবে স্পিনার আসতেই ভাঙল এ দুটি। দুই ওভারের মধ্যে সাজঘরে ফিরে গেলেন দুজনেই।

ব্যাট হাতে আবারও ব্যর্থ জাকির। মিচেল স্যান্টনারকে উইকেট দিয়ে সাজঘরে ফিরে গেছেন তিনি। জয় সিলেট টেস্টের প্রথম ইনিংসের মতো কিছু করতে পারেননি। এজাজ প্যাটেল ফিরিয়েছেন তাকে।

 

এ প্রতিবেদন লেখা পর্যন্ত, ১৩ ওভার শেষ বাংলাদেশের সংগ্রহ ৩৫ রান। উইকেটে আছেন নতুন দুই ব্যাটার নাজমুল হোসেন শান্ত ও মুমিনুল হক।  

টসে জিতে আগে ব্যাটিংয়ে নামা বাংলাদেশের উদ্বোধনী জুটি ভাঙে ২৯ রানে। স্কোরবোর্ডে আর কোনো রান যোগ না হতে ফেরেন জয়ও। ১১তম ওভারে কিউইদের একাদশে ঢোকা স্যান্টনারের বলে ডাউন দ্য উইকেটে এসে বড় শট খেলতে গিয়ে মিড-অনে কেন উইলিয়ামসনকে ক্যাচ দিয়ে ফেরেন। ৮ রান আসে তার ব্যাট থেকে।

পরের ওভারে এজাজ ফিরিয়ে দেন জয়কে। ব্লক করতে গিয়ে বল তার ব্যাটে লেগে চলে যায় শর্ট লেগে থাকা টম লাথামের হাতে। ক্যাচ লুফে নিতে কোনো ভুল করেননি লাথাম। জয়ের ব্যাট থেকে আসে ১৪ রান।

news24bd.tv/SHS