গাজায় বন্দুকযুদ্ধে দুইজন ইসরায়েলি সেনা নিহত

সংগৃহীত ছবি

গাজায় বন্দুকযুদ্ধে দুইজন ইসরায়েলি সেনা নিহত

অনলাইন ডেস্ক

গাজা উপত্যকায় চলমান যুদ্ধে ইসরায়েলের দুইজন সেনা নিহত হয়েছেন বলে জানিয়েছে দেশটির সেনাবাহিনী। এক্সে (অতীতে টুইটার) প্রকাশিত এক বিবৃতিতে জানানো হয়, বিয়ার শেভা এলাকার অধিবাসী ২৩ বছর বয়সী একজন রিজার্ভিস্ট হামাসের সাথে ইসরায়েলি বাহিনীর গোলাগুলিতে নিহত হন। তিনি ইসরায়েলি সেনাবাহিনীর ৮২তম ব্যাটালিয়নের সদস্য ছিলেন।

এছাড়াও, দক্ষিণ ইসরায়েলে একটি সামরিক যানের দূর্ঘটনায় ইসরায়েলি অগ্নিনির্বাপক দলের মিসিং পার্সন লোকেটিং ইউনিটের ৫২ বছর বয়সী পরিচালক নিহত হয়েছেন।

৭ই অক্টোবর থেকে শুরু হওয়া ইসরায়েল-হামাস যুদ্ধে এ পর্যন্ত মোট ৮৫ জন ইসরায়েলি সেনা নিহত হয়েছেন বলে জাতিসংঘের এক হিসাবে জানা গেছে।

অপরদিকে, প্যালেস্টাইন রেড ক্রিসেন্টের বরাত দিয়ে ওয়াফা বার্তা সংস্থা জানায়, তাম্মুন শহরে অবস্থিত আল ফারা উদ্বাস্তু শিবিরে ইসরায়েলের হামলায় দুইজন ফিলিস্তিনি কিশোর নিহত হয়েছেন। মৃতরা হচ্ছেন ১৮ বছর বয়সী ও আল ফারা ক্যাম্পের অধিবাসী মোয়াজ ইবরাহিম জাহরান এবং ১৬ বছর বয়সী ও তাম্মুনের অধিবাসী আব্দুল রহমান ইমাদ বানি ওদেহ।

আল জাজিরা এরাবিক কর্তৃক এক্সে প্রকাশিত একটি ভিডিওতে ভারী গোলাগুলি ও বোমাবর্ষণের মধ্যে ইসরায়েলি বাহিনীর সাঁজোয়া যানকে আল ফারা উদ্বাস্তু শিবিরের পাশ দিয়ে টহল দিতে দেখা যায়।

news24bd.tv/ab

এই রকম আরও টপিক