শুক্রবার বলিউডে মুক্তি ‘কড়ক সিং’, অভিষেকের আগে যা বললেন জয়া

সংগৃহীত ছবি

শুক্রবার বলিউডে মুক্তি ‘কড়ক সিং’, অভিষেকের আগে যা বললেন জয়া

অনলাইন ডেস্ক

শুক্রবার (৮ডিসেম্বর) বলিউডে অভিষেক হতে চলেছে বাংলাদেশি অভিনেত্রী জয়া আহসানের। দুই বাংলা জয়ের পর অনিরুদ্ধ রায়চৌধুরীর পরিচালনায় তাঁর প্রথম হিন্দি ছবি ‘কড়ক সিং’ মুক্তির অপেক্ষায়। ছবিটি ইতিমধ্যে প্রদর্শিত হয়েছে গোয়ার ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অফ ইন্ডিয়ার মঞ্চে। ছবিতে প্রধান ভূমিকায় রয়েছেন পঙ্কজ ত্রিপাঠীর মতো অভিনেতা।

জয়া আহসান স্টারডাস্ট ও দ্য ওয়ালকে বুধবার (৬ডিসেম্বর) জানান,  এই ছবি করতে গিয়েই বেশ বেগ পেতে হয়েছিল তাঁকে।
তিনি বলেন,  “কারণটা বলিউড বাঁ পঙ্কজ ত্রিপাঠী নয়। অনিরুদ্ধ রায়চৌধুরীর সঙ্গেও পুরনো সম্পর্ক থাকায় কাজের ক্ষেত্রে কোনও চাপ হয়নি। তবে হিন্দি উচ্চারণ নিয়ে বেশ খাটতে হয়েছে।

অতিরিক্ত প্রস্তুতি নিতে হয়েছে। মূলত সেটা নিয়েই যাবতীয় পরিশ্রম করেছি। ”

জয়া বলেন, “বলিউড সম্পর্কে আমরা সবাই নানারকম ভয়ের কথা শুনি। কিন্তু যখন আমি ওখানে গিয়ে কাজ শুরু করলাম, বুঝতে পারলাম যে এটি কাজ করার জন্য দারুণ একটি জায়গা। ”

সহ-অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী সম্পর্কেও জয়া ভীষণ শ্রদ্ধাশীল। অভিনেত্রী বলেন, “যেখানে আমি একজনও সহশিল্পীকে চিনতাম না, সেখানে কাজ করা বেশ চ্যালেঞ্জ ছিল। তার উপর যদি সেখানে থাকেন পঙ্কজ ত্রিপাঠী! তিনি নিজেই অভিনয়ের একটি প্রতিষ্ঠান। তবে ওঁর মতো দায়িত্বশীল একজন অভিনেতা খুব কম দেখেছি। আমি সেটে পৌঁছতেও উনি এমন সহজ করে দিলেন কাজটা, যা বড় শিল্পী না হলে করা যায় না। ”

ভিডিওর অংশ বিশেষ দেখতে লিংকে ক্লিক করুন 

news24bd.tv/ডিডি

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়